সিলেটশনিবার , ২৫ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাগীব আলী ও আব্দুল হাইসহ ৬ জনের ভূমি আত্মসাৎ মামলার কার্যক্রম স্থগিত

Ruhul Amin
ফেব্রুয়ারি ২৫, ২০১৭ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইসহ ৬ জনের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে হাজার কোটি টাকা মূল্যের তারাপুর চা বাগানের ভূমি আত্মসাতের মামলার কার্যক্রম দুই সপ্তাহ স্থগিত রাখতে নির্দেশনা দিয়েছেন হাইকোর্ট।

তার আইনজীবী বৃহস্পতিবার বিকালে আদালতে কাগজপত্র দাখিল করেছেন। আদালতের অতিরিক্ত সরকারি কৌসুলি এডভোকেট মাহফুজুর রহমান জানান, রাগীব আলীর পক্ষে এডভোকেট ইউসুফ খান আদালতে এ কাগজপত্র উপস্থাপন করেন।

এদিকে, আলোচিত এই মামলায় যুক্তিতর্ক শেষে রায় ঘোষণার তারিখ আগামী ২৬ ফেব্রুয়ারি নির্ধারণ করেন সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইফুজ্জামান হিরোর আদালত।

রাগীব আলীর কোন আইনজীবী যুক্তিতর্কে অংশ না নিলেও মামলার অপর আসামি তারাপুর চা বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্তের পক্ষে এডভোকেট ই.ইউ.শহীদুল ইসলাম শাহীন অংশ নেন। এ মামলার ৩৩ জন সাক্ষীর মধ্যে ২০ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। মামলার ৬ আসামির মধ্যে এ সময় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাই, তার আত্মীয় দেওয়ান মোস্তাক মজিদ ও তারাপুর চা বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্ত আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামী রাগীব আলীর জামাতা আব্দুল কাদির ও মেয়ে রোজিনা কাদির পলাতক । এ মামলায় রাগীব আলী ও তার ছেলে কারাগারে। পঙ্কজ কুমার গুপ্ত ও দেওয়ান মোস্তাক মজিদ জামিনে রয়েছেন।