সিলেটরবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রে খুন হওয়ার জাকির খানের লাশ ফেঞ্চুগঞ্জে পৌঁছেছে

Ruhul Amin
ফেব্রুয়ারি ২৬, ২০১৭ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
মার্কিন যুক্তরাষ্ট্রে দূবৃর্ত্তদের ছুরকাঘাতে নিহত জাকির খানের লাশ সিলেটের ফেঞ্চুগঞ্জের পাঠান টিলার পাঠান বাড়িতে পৌছেছে। রোববার (২৬ ফেব্রুয়িারী) দুপুর ৩টা ৪৫ মিনেটের সময় বাড়িতে পৌছিলে জাকির খানের পরিবারের সদস্য, আত্মীয় স্বজনের আহাজারিতে বাতাস ভারী হয়ে উঠে।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আজ সকাল আটটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাশবাহী কফিন নিয়ে অবতরণ করেন জাকির খানের কনিষ্টভ্রাতা নিয়াজ আহমদ খান।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা সম্পন্ন করে লাশবাহী অ্যাম্বুলেন্সযোগে জাকির খানের মরদেহ দুপুরে সিলেটের ফেঞ্চুগঞ্জস্থ পাঠানটিলার পাঠান বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় লাশ বাহী কফিনের সাথে ছিলেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। এ সময় জাকির খানের বাড়িতে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উজেলা নির্বাহী অফিসার হুরে জান্নাত। সহ সর্বস্তরের লোকজন। গত বুধবার মিশরীয় দূবৃর্ত্তের অতর্কিত ছুরিকাঘাতে নিহত বাংলাদেশী কমিউনিটির অতি পরিচিতমুখ বিশিষ্ট আবাসন ব্যবসায়ী জাকির খান।

দীর্ঘ ২০ বছর ধরে আবাসন ব্যবসার পাশাপাশি বাংলাদেশী ও আমেরিকান কমিউনিটির সাথে তার সু-সম্পর্ক গড়ে ওঠে। বিশেষ করে নিউইয়র্কে ২৬ শে মার্চ বাংলাদেশডে ঘোষনার অন্যতম উদ্যোগতা ছিলেন জাকির এ খান। তার পিতা এজাফত আহমদ খান মেমোরিয়াল ট্রাষ্ট বৃত্তি বিতরণের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারী তাঁর দেশে ফেরার কথা ছিলো।