সিলেটসোমবার , ৬ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় আহত ৩

Ruhul Amin
মার্চ ৬, ২০১৭ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষে আহত-৩, একজনের অবস্থা গুরতর। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়- সোমবার বিকাল ৪টায় সিলেট-তামাবিল মহা সড়কের খাঁন চা বাগান সংলগ্ন এলাকায় সিলেটে হতে ছেড়ে আসা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১১-৩৭১৩) সাথে সারীঘাট হতে ছেড়ে যাওয়া বালু বুঝাই ট্রাক (সিলেট-ড-১১-০৬১৬) সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনায় প্রাইভেট কার যাত্রীরা আহত হন। আহতরা হলেন জৈন্তাপুর উপজেলা রুপচেং গ্রামের তেরা মিয়ার স্ত্রী মোস্তফা বেগম(৬৫), তেরা মিয়ার ছেলে প্রাইভেট কার চালক মোঃ সেলিম রানা(২৫) তোরা মিয়ার মেয়ে সাহেলা বেগম(২০)। তাদের মধ্যে গুরুত্বর আহত তেরা মিয়ার স্ত্রী মোস্তফা বেগম।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের এস আই সাহেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনায় কবলিত ট্রাক ও প্রাইভেটকার জব্দ করে।

এ বিষষে এস আই সাহেদ প্রতিবেদককে জানান- দূর্ঘটনার সংবাদ পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌছে এবং স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের  উদ্ধার করে সু-চিকিৎসার জন্য এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাদের মধ্যে একজনের অবস্থা আশংঙ্কা জনক।