সিলেটবৃহস্পতিবার , ২৩ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিউইয়র্কে সাপ্তাহিক বাংলা কাগজের ১৪ বছর পূর্তি

Ruhul Amin
মার্চ ২৩, ২০১৭ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাজ্য প্রতিনিধি: ইংল্যান্ড স্পেন বাংলাদেশ থেকে প্রকাশিত সাপ্তাহিক আমাদের বাংলা কাগজের ১৪ বছর পূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । কুইন্সের এলমাষ্ট হসপিটালের কনফারেন্স রুমে ২১ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় প্রবাসী কমিউনিটির প্রিয়মুখদের উপস্থিতি ছিলো লক্ষণীয় । বাংলা কাগজ যুক্তরাষ্ট্র অফিস এর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারি ক্লাব অব জ্যাকসন হাইটসের প্রেসিডেন্ট রোটারিয়ান নিল রোমেন । রোটারি ক্লাব অব জ্যাকসন হাইটস এনওয়াই এবং রোটারেক্ট ক্লাব অব নিউইয়র্ক কুইন্সের স্বাগতিকতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি, টাইম টেলিভিশেনর সিইও এবং সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক আবু তাহের ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সংবাদপত্র কমিউনিটির কল্যাণে কাজ করছে । কমিউনিটিকে ঐক্যবদ্ধ করছে । শক্তিশালী করছে । তিনি বলেন, প্রবাসীসহ যে কোন দেশের কমিউনিটির মানুষের কথাগুলো, সুবিধা অসুবিধাগুলো সংবাদকর্মীরা সংবাদপত্রে তুলে ধরে সমাজকে সচেতন করেন । তিনি বলেন বাংলা কাগজ যুগ যুগ ধরে পাঠকের হ্নদয়ে স্থান করে নিবে।পত্রিকার  দীর্ঘায়ু কামনা করে পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান। ১৪ বছর পূর্তিতে শুভেচ্ছা দিয়ে তিনি বাংলা কাগজ যুক্তরাষ্ট্রে প্রকাশনার অনুরোধ জানান এবং তাঁর পক্ষ থেকে সার্বিক  সহযোগিতার আশ্বাস প্রদান করেন । আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানে বিশেষ  অতিথি ছিলেন, রোটারি ক্লাব অব জ্যাকসন হাইটস এনওয়াই এর পাষ্ট প্রেসিডেন্ট রোটারিয়ান হেনরি রডরিগিয়েজ, ইয়র্ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদ।
বাংলা কাগজের যুক্তরাষ্ট্র ব্যুরো প্রধান মাহফুজ আদনানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, বাংলা কাগজের প্রতিষ্ঠালগ্নে নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি এবং বাংলানিউজইউএসডটকমের নির্বাহী সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমার সবুজ বাংলা সম্পাদক ইফতেখার আহমদ হেলাল, রোটারিয়ান মারকো সেবায়োছ, রোটারিয়ান লুজ গিরাল্ডো, বাংলানিউজইউএসডটকমের ম্যানেজিং কো অর্ডিনেটর সাব্বির চৌধুরী শপথ, বাংলা কাগজের সাবেক সাব এডিটর এবং বাংলানিউজইউএসডটকমের স্টাফ রিপোর্টার আবু জাহাঙ্গীর, রোটারেক্ট ক্লাব অব নিউইয়র্ক কুইন্সের ফাউন্ডার সেক্রেটারি রোটারেক্টর সরেকওম সারওয়াত, জয়েন্ট সেক্রেটারি রোটারেক্টর আবু ইমতিয়াজ রিফাত, রোটারেক্টর মিজানুর রহমান, কমিউনিটি একটিভিস্ট মিজানুর রহমান, নুরুল হক কানন প্রমুখ