সিলেটরবিবার , ২৬ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বোমা হামলায় নিহত ছাত্রলীগ নেতা ফাহিমের বাড়ী কুচাই

Ruhul Amin
মার্চ ২৬, ২০১৭ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়িতে শনিবার (২৫ মার্চ) সন্ধ্যায় বোমা হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এক কলেজছাত্র। এ নিয়ে শনিবারের পৃথক দুই বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬ জনে।
নিহত ছাত্রের নাম জান্নাতুল ফাহিম (১৭)। তিনি দক্ষিণ সুরমার কুচাই এলাকার হাজী ইসরাব আলী স্কুল এন্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। ফাহিমের বাবা কুচাই ইউনিয়ন পরিষদের সদস্য এবং প্যানেল চেয়ারম্যান।
নিহত ফাহিমের চাচা আশরাফ  জানান, সন্ধ্যায় বোমা হামলায় আহত হওয়ার পর ফাহিমকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রচুর রক্তক্ষরণের ফলে তার অবস্থা আশঙ্কাজনক মনে হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয় এবং প্রয়োজনীয় রক্ত দেয়া হয়। কিন্তু রাত ১টার দিকে ফাহিম মৃত্যুর কোলে ঢলে পড়েন।
উল্লেখ্য, শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের গোটাটিকর পুলিশ চেকপোস্টে বোমা হামলা চালানো হয়। ওই হামলায় নিহত হন ৬ জন। তারা হলেন- পুলিশের পরিদর্শক চৌধুরী মো. কয়সার, জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, মাসুক মিয়া, কলেজছাত্র অহিদুল ইসলাম অপু, জান্নাতুল ফাহিম ও নগরীর দাঁড়িয়াপাড়ার বাসিন্দা শহীদুল ইসলাম। এছাড়া আহত হন আরও অনেকে।
ওই হামলার প্রায় ঘন্টাখানেক পর উদ্ধারকৃত আরেকটি বোমা নিষ্ক্রিয় করার সময় তা বিস্ফোরিত হলে আহত হন র‍্যাব ও পুলিশের ৫ সদস্য। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে র‌্যাব ৯ এর লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ ও মেজর আজাদ ও দক্ষিণ সুরমা থানার ওসি হারুনুর রশিদ রয়েছেন।
উল্লেখ্য, দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার ‘আতিয়া মহল’ নামক ভবন ঘিরে দুই দিন ধরে জঙ্গিদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। ‘অপারেশন টোয়াইলাইট’ নামের এ অভিযান পরিচালনা করছে সেনাবাহিনীর প্যারাকমান্ডো।