সিলেটবুধবার , ২৯ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে ১৪৪ ধারা জারি

Ruhul Amin
মার্চ ২৯, ২০১৭ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের পৃথক দুই স্থানে জঙ্গি আস্তানায় অভিযানকে কেন্দ্র করে অভিযানস্থলের আশপাশে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আজ দুপুরে মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম এ তথ্য জানান। তিনি বলেন, মৌলভীবাজার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ও খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। এ অবস্থায় জনসাধারণকে সতর্কভাবে চলাফেরার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক।
বুধবার ভোর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে মৌলভীবাজারের ওই দুই এলাকার দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। বাড়ি দুটিকে ঘিরে অভিযানের প্রস্তুতি নিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী। ইতোমধ্যে বাড়ি দুটির বিদ্যুৎ ও গ্যাসের লাইন বিচ্ছিন্ন করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার রওশওউজ্জামান সিদ্দিকী জানান, গত জানুয়ারিতে বড়হাট এলাকার বাসাটি ভাড়া নেন বেলাল। বাড়ির কেয়ারটেকার জুয়েল মিয়ার কাছ থেকে তিনি মাসিক সাত হাজার ২০০ টাকায় বাসাটি ভাড়া নেন। এসময় বেলায় নিজেকে আরএফএল  কোম্পানির ম্যানেজার পরিচয় দেন। বাড়িটিতে বেলালের সঙ্গে তার শ্বশুর ও তিন শিশু থাকতেন।

পুলিশ কর্মকর্তা রওশনউজ্জামান আরও বলেন, বেলালের মাধ্যমে নাসিরনগরের গ্রামের বাড়িটি ছয় হাজার ৬০০ টাকায় ভাড়া নেন মাহফুজ নামে একজন। সেখানে তার সঙ্গে আছে শ্বশুর শাশুড়ি ও চার শিশু।

পুলিশের এই কর্মকর্তা জানান, পুলিশ, র‌্যাব ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে। অভিযান চালানোর জন্য সোয়াটের অপেক্ষা করা হচ্ছে। তারা পৌঁছলেই অভিযান চালানোর পরিকল্পনা নেয়া হবে।

উল্লেখ্য, রাত তিনটা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রাখা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সকাল থেকে দুটি বাড়ি থেকে গোলাগুলি ও গ্রেনেড বিস্ফোরনের শব্দ শোনা যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই দুই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।