সিলেটবুধবার , ৫ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছিঁড়ে পড়া বিদ্যুতের তার মেরামতের চেষ্টায় নিহত ৪

Ruhul Amin
এপ্রিল ৫, ২০১৭ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
ছিঁড়ে পড়া বিদ্যুতের তার মেরামতের সময় তারে জড়িয়ে চারজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুলি গ্রামে। বুধবার সকাল সাড়ে ১০টার এই ঘটনায় চারজনের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বিদ্যুৎ অফিসকে না জানিয়ে সকালে ভেলাগুড়ী গ্রামের শামছুদ্দিনের বাড়ির পাশে বিচ্ছিন্ন হওয়া বিদ্যুতের তার মেরামত করছিল কয়েকজন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তিনজন নিহত এবং একজন আহত হন।

ঘটনাস্থলেই নিহতরা হলেন ওই এলাকার শামছুদ্দিনের ছেলে খোরশেদ আলম (২৮), আজিজার রহমানের ছেলে ফেরদৌস (২৬) ও জোনাব আলীর ছেলে মিল্টন (২৭)।

গুরুতর আহত গোলাপ আলীর ছেলে উকিলকে (২৪) হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।

একই এলাকায় চারজনের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্বজনদের আহাজারিতে ওই গ্রামের আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরাও ঘটনাস্থলে গিয়ে নিহতের স্বজনদের সান্ত্বনা দিচ্ছেন।