সিলেটরবিবার , ২৩ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

‘কওমী মাদ্রাসার স্বীকৃতির সাথে জঙ্গিবাদের কোন সম্পর্ক নেই’

Ruhul Amin
এপ্রিল ২৩, ২০১৭ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কওমী মাদ্রাসার স্বীকৃতির সাথে জঙ্গিবাদের কোন সম্পর্ক নেই। কওমী মাদ্রাসার স্বীকৃতি অনেক পুরনো বিষয় ছিল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওই মাদ্রাসায় লাখ লাখ ছাত্র শিক্ষা গ্রহণ করছে। ভবিষ্যতে ছাত্ররা যেন নিজের পায়ে দাঁড়াতে পারে এবং দ্বীনের কাজ করতে পারে সে জন্যই প্রধানমন্ত্রী তাঁর দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন।
তিনি আজ রোববার দুপুরে শেরপুরের ঝিনাইগাতীর নবনির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গণি প্রমুখ উপস্থিত ছিলেন।
মন্ত্রী ঝিনাইগাতী আসার আগে শেরপুর শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থানীয় দলীয় নেতাদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন।
বিকেলে ঝিনাইগাতী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বিরোধী কমিউনিটি পুলিশ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন মন্ত্রী।
শেরপুর গণপূর্ত বিভাগের তত্ত্বাবধানে ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের নিজস্ব অর্থায়নে ৬ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন ৪তলা থানা ভবন নির্মাণ করা হয়।