সিলেটরবিবার , ২৩ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী লেখক ফোরামের তৃতীয় কাউন্সিল শুক্রবার

Ruhul Amin
এপ্রিল ২৩, ২০১৭ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
ইসলামী ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের তৃতীয় কাউন্সিল ও সাধারণ সভা আগামী ২৮ এপ্রিল শুক্রবার রাজধানীর পুরানা পল্টনের ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সারাদেশ থেকে ফোরামের দুই শতাধিক সদস্য এই কাউন্সিলে অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।
কাউন্সিলে ইসলামী লেখক ফোরামের দুই বছরমেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। গোপন ব্যালটে চারটি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিশিষ্ট নজরুল গবেষক, কবি ও সাহিত্যিক মহিউদ্দিন আকবর প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন। কমিশনার হিসেবে থাকবেন মাসিক কারেন্ট নিউজের সহকারী সম্পাদক মুহাম্মদ ফয়জুল্লাহ এবং আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক হুমায়ুন আইয়ুব।
দিনব্যাপী অনুষ্ঠানে ফোরামের নতুন কমিটি গঠন ছাড়াও থাকবে মতবিনিময়, আড্ডা এবং ফোরামের কার্যক্রমের সার্বিক পর্যালোচনা। বিশিষ্ট লেখক, সাহিত্যিক ও সাংবাদিকরা অনুষ্ঠানে অংশ নেবেন।
ফোরামের কাউন্সিল ও সাধারণ সভা সফল করতে সভাপতি মুফতি এনায়েতুল্লাহ ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন।
প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। বিভিন্ন পত্রপত্রিকায় কর্মরত এবং সারাদেশে ছড়ানো লেখকদের নিয়ে ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি এই সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।