সিলেটমঙ্গলবার , ২৫ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানকে নিয়ে নয়া দ্বন্দ্ব

Ruhul Amin
এপ্রিল ২৫, ২০১৭ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক :

নায়ক শাকিব খানের সাথে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। তাকে নিয়ে ছবি নির্মাণ বন্ধের আহবান জানিয়েছেন সমিতি। দেশের চিত্রপরিচালকদের একমাত্র সংগঠনটি ২৪ এপ্রিল এক চিঠিতে এই আহবান জানায়।

সমিতির মহাসচিব বদিউল আলম খোকন স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, শাকিব খান পরিচালকদের হেয় করেছেন। এর পরিপ্রেক্ষিতে পরিচালক সমিতি শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছে। এটির সমাধান না হওয়া পর্যন্ত তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ সংক্রান্ত সকল কার্যক্রম বন্ধের আহবান জানিয়েছে সমিতি।

চিঠিতে উল্লেখ করা হয় বিষয়টির সম্মানজনক সুরাহা না হওয়া পর্যন্ত শাকিব খান এই অলিখিত ‘নিষেধাজ্ঞা’র কবলে থাকবেন।

পরিচালকদের ‘বেকার’ বলে অসম্মানিত করায় এমন পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানান সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

তিনি বলেন, ‘শাকিবের ব্যক্তিগত সমস্যার কারণে তিনি পরিচালকদের এভাবে বেকার বলে ছোট করতে পারেন না। তিনি যা বলেছেন, তা অবমাননাকর।’

খোকন জানালেন সমিতির আইনি পরামর্শক ব্যারিস্টার তানভীর আহমেদ শাকিবকে উকিল নোটিশ পাঠিয়েছেন।

সমিতির সাংগঠনিক সম্পাদক শাহীন খান বলেন, সিদ্ধান্ত অনুযায়ী সমিতির কোনো সদস্য তাকে নিয়ে ছবি বানাতে পারবে না আপাতত। সে অনুযায়ী শামীম আহমেদ রনির ‘রংবাজ’-এর শুটিং বন্ধ করে দিতে হবে।

সম্প্রতি পারিবারিক বিতর্কের জের ধরে শাকিব খান একাধিক সংবাদমাধ্যমে প্রসঙ্গক্রমে বলেন, ‘এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও একটু বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?’