সিলেটমঙ্গলবার , ২ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে বৃদ্ধা খুন : আটক ৩

Ruhul Amin
মে ২, ২০১৭ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা :

হবিগঞ্জের মাধবপুরে হেনা বেগম (৭০) নামের এক বৃদ্ধা খুন হয়েছেন। তিনি উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামের মৃত সৈয়দ আলীর স্ত্রী। শিশুদের আম কুড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় হেনা খুন হন। এ সময় আহত হয়েছেন একই পরিবারের অপর ৫ জন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ২ নারীসহ ৩ জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত ৩০ এপ্রিল রোববার বিকেলে আম কুড়াতে গিয়ে ঝগড়ায় লিপ্ত হয় দুই পরিবারের শিশুরা । পরে তা দুপক্ষের মধ্যে সংঘর্ষে রূপ নেয়। এসময় প্রতিপক্ষের হাত থেকে ছেলে ও ভাতিজাকে বাঁচাতে গিয়ে হেনা বেগম গুরুতর আহত হন। গতকাল সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে তিনি মারা যান।

আহতরা হচ্ছেন নিহত হেনা বেগমের পুত্র কামাল মিয়া (৪০), ভাতিজা সোহেল মিয়া (২৫), আজেদা (৩৫), অনুফা (৩০) ও আউলিয়া (৩৫) গুরুতর আহত হন। তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় কামাল মিয়াকে বি-বাড়িয়া সদর এবং সোহেল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সৌকত আলী (৫০) ও দুই নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তাদির হোসেন পিপিএম।