সিলেটসোমবার , ১৫ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে প্রেমিকজুটি আটক

Ruhul Amin
মে ১৫, ২০১৭ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
হবিগঞ্জ জেলার মাধবপুরে ভূয়া কাবিন তৈরী করে শাহজালাল কলেজের ছাত্রীর সাথে প্রতারণা করায় প্রেমিকজুটির মধ্যে ঝগড়ার সময় স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছেন। এ নিয়ে জেলায় তোলপাড় শুরু হয়েছে।

রবিবার বিকেলে ওলিপুর এলাকায় থেকে তাদেরকে আটক করা হয়। আটক প্রেমিকজুটি হলো- অলিপুরের প্রাণ কোম্পানীর সিএস একাউন্টস এ কর্মরত  মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকার আবু সালেহ রিয়াদ(২৫) ও একই উপজেলার জালুয়াবাদ গ্রামের বাসিন্দা মেহেরুন নেছা রিনা(২৩)।

এ ব্যাপারে রিনা জানায়, ২০১০ সালে খায়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ১২ সালে তাদের মধ্যে বিয়ে হয়। বিয়েটি তারা গোপন রেখেছিলেন। পরে তিনি বুঝতে পারেন খায়ের তার সাথে ভূয়া কাবিন করে প্রতারণা করছে। তিনি এর প্রতিবাদ করে করে। কিন্তু খায়েরের কাছ তিনি কোন আশ্বাস পাননি।

তাই তিনি রবিবার বিকেলে শায়েস্তাগঞ্জের ওলিপুর প্রাণ কোম্পানীর সামনে অবস্থান নেন। প্রাণে কর্মরত খায়ের কাজ শেষে বের হলে, তাকে রিনা আটক করে স্ত্রীর অধিকার দাবী করে।

এ সময় উভয়ের মধ্যে হাতাহাতি হলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে আটক করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পরে থানার এএসআই সেলিম আহমেদ, আক্তার মিয়াসহ একদল পুলিশ এসে প্রেমিকজুটিকে থানা নিয়ে যায়।

এদিকে প্রেমিকজুটি আটকের সংবাদ পেয়ে সংবাদকর্মীরা থানায় ছুটে আসেন। এ সময় রিয়াদের বোন জামাই পূবালী  ব্যাংক কর্মকর্তা মাহবুবুর রহমান সাংবাদিকদের বলেন, কাজ নেই তাই কোন কিছু শুনেই থানায় ছুটে আসেন। এ ব্যাপারে কোন সংবাদ দিলে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করা হবে বলে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার এসআই সুদ্বীন চন্দ দাশ জানান, আটকদের বাড়ি মাধবপুর এলাকায়। এটি পুরনো ঘটনা। তাই তদন্তের স্বার্থে আটকদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।