সিলেটরবিবার , ২১ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাসুম তালামীযের নিবেদিত প্রাণ ছিলো: মনোওর আলী

Ruhul Amin
মে ২১, ২০১৭ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ মহাসচিব ও কামাল বাজার ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতি এ কে এম মনোওর আলী বলেছেন, তালামীয নেতা মাসুম আহমদ ছিলেন নিবেদিত প্রাণ ও ত্যাগী নেতা। তিনি সব সময় দ্বীনের খেদমতে নিবেদিত ছিলেন। একজন নিরব সংগঠক ও রাসুল সাঃ’ র আশিক। তার অসম্পন্ন কাজ বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি ২০ মে শনিবার বিকেলে কামাল বাজার মাদরাসা কনফারেন্স রুমে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কামাল বাজার ইউনিয়ন শাখা ও কামাল বাজার মাদরাসার ছাত্র সংসদের যৌথ উদ্যোগে সংগঠনের সাবেক সভাপতি মরহুম মাসুম আহমদ শাহানের রুহের মাগফিরাত কামনায় দো’আ ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের কামাল বাজার ইউনিয়নের সাধারণ সম্পাদক ফাহিম আহমদের পরিচালনায় ও ইউপি আল ইসলাহ সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম (কাড়ার পারী) সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা শাহ ইমাদ উদ্দিন নাসিরী, দক্ষিণ সুরমা উপজেলা আল ইসলাহ সভাপতি এইচ এম ফয়ছল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা তালামীযের সভাপতি এইচ এম খালেদ আহমদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ আলাউদ্দিন পাশা,প্রশিক্ষণ সম্পাদক মারুফ বিল্লাহ রুহেল, সদস্য ইমরান উদ্দিন সুফি, তেতলী ইউনিয়ন আল ইসলাহ সহ সভাপতি আব্দুল মছব্বির, কামাল বাজার ফাযিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম সালেহী, প্রভাষক মাওলানা আফজাল খান সিরাজি, কামরুজ্জামান, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা হাবিবুর রহমান, কারি আব্দুর রহিম, মাওলানা আব্দুল মালিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষক শাহ আলম পিন্টু, দবির আহমদ, মাওলানা সোহেল আহমদ, মাওলানা আব্দুল মালিক কালাগুলী, অলংকারি ইউপি তালামীযের সভাপতি হাফিয হোসাইন আহমদ, কামাল বাজার ইউনিয়ন তালামীযের প্রচার সম্পাদক খালেদ আহমদ, অর্থ সম্পাদক ছায়েম আহমদ, মাহবুব আহমদ প্রমুখ। এসময় মাসুম আহমদের শিক্ষক ও সহযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির মিলাদ ও দো’আর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়। উল্লেখ্য, গত ১৮ এপ্রিল’১৭ মাসুম আহমদ শাহান তার নিজ বাড়ীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে ইন্তেকাল করেন।