সিলেটবৃহস্পতিবার , ২৫ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে স্কুল ছাত্রী পাশবিক নির্যাতনের শিকার

Ruhul Amin
মে ২৫, ২০১৭ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

জৈন্তাপুর সংবাদদাতা :

জৈন্তাপুরে এক স্কুল ছাত্রী পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক হয়েছে দিলীপ কুমার দেব নামোগ্যাস ফিল্ড কর্মচারী। নির্যাতনের শিকার স্কুল ছাত্রীটিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় পাশবিক নির্যাতনের শিকার শিশুটি চিকনাগুল এলাকার হযরত শাহজালার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। সে শাহজালাল গ্যাস ফিল্ড এলাকার আবাসিক ভবনে নিকটাত্মীয়ের বাসা থেকে লেখাপড়া করছিল।

গত মঙ্গলবার সন্ধ্যায় গ্যাস ফিল্ডের রক্ষণা বেক্ষণ শাখার কর্মচারী দিলীপ কুমার দেব স্কুল ছাত্রীটিকে ডেকে নেয় ও পাশবিক নির্যাতন চালায়। এ ঘটনা প্রকাশ করলে শিশুটিকে নির্যাতনের হুমকী দেয় এ নির্যাতনকারী। রাতে শিশুটির অস্বাভাবিক আচরণ দেখে স্বজনদের সন্দেহ হয়। স্বজনরা শিশুটির কাছ থেকে ঘটনাটি জানতে পারেন। রাতেই শিশুর স্বজনরা পাশবিক নির্যাতনকারীকে আটক করেন।

পরে পুলিশকে খবর দিলে গতকাল বুধবার জৈন্তাপুর থানা পুলিশ এসে তাকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে জৈন্তাপুর থানায় গতকাল বুধবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ শফিউল কবির জানান, পাশবিক নির্যাতনকারী হিসেবে অভিযুক্ত দিলীপ কুমার দেবকে আটকের পর আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।