সোমবার, ০৫ জুন ২০১৭ ০২:০৬ ঘণ্টা

বরুনা মাদরাসায় দেওবন্দের কিরাআত বিভাগীয় প্রধান

Share Button

বরুনা মাদরাসায় দেওবন্দের কিরাআত বিভাগীয় প্রধান

সিলেট রিপোর্ট:
দারুল উলুম দেওবন্দের বর্তমান কিরাআত বিভাগীয় প্রধান, শায়খুল কুররা আল্লামা আব্দুর রউফ বুলন্দশহরী ( ৪ জুন) রোববার বিকেলে আল খলীল কুরআন শিক্ষা বোর্ডের প্রধান শাখা জামিয়া লুৎফিয়া হামিদনগর বরুনা মাদরাসায় কেরাবাতের মাশক প্রদান করেছেন। তিনি সনদ জামাতে বেশ কয়টি সূরা মাশকসহ মাগরিবের নামাযের ইমামতি করেন। তারাবিহের নামাযের পর কয়েকটি সূরা মাশক দিয়ে কিরাআত ও তাজবীদের গুরুত্ব সম্পর্কে জরুরী নসীহত করেন।
সবশেষে বরুনা মাদরাসা ও আল খলীল বোর্ডের সকল শিক্ষক, শিক্ষার্থী ও দেশী বিদেশী দাতাদের জন্য মোনাজাত করেন। অনুষ্টানে বোর্ডের প্রধান উপদেষ্টা ও বরুনা মাদরাসার সদরে মোহতামিম আল্লামা শায়খ খলীলুর রহমান হামিদী, বোর্ডের উপদেষ্টা মাওলানা শায়খ সাইদুর রহমান বরুনী, ও উপদেষ্টা আল্লামা শায়খ মুফতী রশিদুর রহমান ফারুক বরুনী, বি বাড়ীয়ার জামিয়া ইউনুসিয়ার স্বনামধন্য নাযিমে তালিমাত আল্লামা শামসুল হক, ও সহকারী শিক্ষাসচিব আল্লামা আব্দুর রহিম কাসিমী,বোর্ডের সাধারন সম্পাদক মাওলানা হিলাল আহমদ জালালাবাদী প্রমুখ।
বোর্ডের প্রতিষ্টাতা সভাপতি ও বরুনা মাদরাসার স্বনামধন্য প্রিন্সিপাল, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা শেখ বদরুল আলম হামিদীও টেলিকন্ফারেন্সে প্রোগ্রামের সার্বিক খোজ খবর নিয়ে বোর্ড ও বরুনা মাদরাসার কল্যানে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

এই সংবাদটি 1,035 বার পড়া হয়েছে