সিলেটমঙ্গলবার , ৬ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মেরিট হোম স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

Ruhul Amin
জুন ৬, ২০১৭ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের অন্যতম স্বনামধন্য স্কুল মেরিট হোম থেকে পি.ই.সি ও জে.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান গত শনিবার প্রতিষ্ঠানের সিলেট নগরীর মির্জাঙ্গলস্থ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

মেরিট হোমের অধ্যক্ষ আফরোজা আক্তার ফাতেমা এর সভাপতিত্বে, শিক্ষিকা নাজরানা চৌধুরী, উম্মে হুমায়রা আক্তার, রিনা আক্তার ও শিক্ষক ক্ষিতিশ তালুকদার এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেরিট হোম পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মোনায়েম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেরিট হোমের শিক্ষক তপতী দেব, মিলন রাণী সরকার, আসমা আক্তার বুশরা, স্বপ্না রাণী দাস, সুমিত্রা গুণ শিপা, অনিন্দিতা দাস, কল্যাণী মহালদার, মাছুমা বেগম, আরজুমান বানু, মাওলানা আব্দুস সবুর, মোঃ আলাউদ্দিন, শারমিন আক্তার, তামান্না বেগম, দিলারা ইয়াসমিন, জুঁই দাস তিন্নি, মনিকা সিনহা, মোঃ নাজমুল হক কাওছার প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে ইনতিশিয়ার চৌধুরী ও গীতা পাঠ করে ইন্দ্রিরা দাশ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান যুগ জ্ঞানের যুগ। এ বিশে^ নিজেকে টিকিয়ে রাখতে হলে জ্ঞান অর্জনের বিকল্প নেই। তাই জ্ঞান অর্জনে পাঠ্য বইয়ের পাশাপাশি নিয়মিত অন্যান্য বই পড়ার উপদেশ দেন। বক্তারা বলেন, একটি সমৃদ্ধ জাতি হিসেবে নিজেদের গড়ে তোলার পূর্বশর্ত হচ্ছে সুশিক্ষিত প্রজন্ম তৈরি করা। আর এ জন্য শিক্ষক ও অভিভাবকগণকে ছাত্র-ছাত্রীদের প্রতি আরো যতœশীল হওয়ার আহবান জানান।

সবশেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ ৫ম ও ৮ম শ্রেণিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।