সিলেটবুধবার , ৭ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফুযায়েলের মামলা, রাসুলের দুশমন রাকেশ আটক

Ruhul Amin
জুন ৭, ২০১৭ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ফেসবুকে ইসলাম ধর্ম ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি পূর্ণ মন্তব্যকারী হিন্দু মহাজোটের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রাকেশ রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার ভোর ৬টার দিকে অবৈধভাবে ভারত প্রবেশের সময় তাকে লালাখাল নামক স্থান থেকে পুলিশ গ্রেপ্তার করে।
নিশ্চিত জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

গত সপ্তাহ থেকে মুহাম্মদ (সা.) কে নিয়ে রাকেশের কটূক্তিপূর্ণ একটি বক্তব্যের স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে প্রতিবাদে উত্তপ্ত হয়ে ওঠে জকিগঞ্জ। রাকেশ রায়কে গ্রেফতারের দাবিতে উপজেলাজুড়ে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

রাকেশ রায়ের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় মামলা দায়ের করা হয়। ছাত্র জমিয়ত নেতা ফুযায়েল আহমদ বাদী হয়ে জকিগঞ্জ থানায় সোমবার মামলাটি দায়ের করেন।
এ ব্যাপারে জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার বলেন, ‘রাকেশ রায় পুলিশের নজরদারিতে ছিলেন। মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে যে আইডি থেকে মন্তব্য করা হয়েছে সেই আইডির বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে, তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।’
প্রসঙ্গত, রাকেশ রায় মহানবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করেছেন বলে অভিযোগ ওঠেছে। তার ‘কটূক্তি’র একটি স্ক্রিনশট ফেসবুকে ছড়িয়ে পড়লে উত্তাল হয়ে ওঠে জকিগঞ্জ। প্রতিবাদে ফেটে পড়েন সর্বস্তরের জনতা।