সিলেটশুক্রবার , ১৬ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ প্রতিদিনের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

Ruhul Amin
জুন ১৬, ২০১৭ ১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
দৈনিক সংবাদ প্রতিদিন’র নির্বাহী সম্পাদক আলম হোসেন খান বলেছেন, জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিন প্রান্তজনের কাগজ, জনগনের পত্রিকা। এটা কোনো দল বা গোষ্ঠীর সংবাদপত্র নয়, হবেও না। সংবাদ প্রতিদিন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সব সময় উদার ও নিরপেক্ষ অবস্থানে থাকবে। সব সময় সত্যকে সত্যই বলবে।

বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীর অভিজাত হোটেল নির্ভানা ইনে আয়োজিত সংবাদ প্রতিদিন’র সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিলে প্রধান অতিথিরি বক্তব্যে তিনি একথা বলেন।

আলম হোসেন খান সংবাদ প্রতিদিন নতুন করে যাত্রা শুরু করছে উল্লেখ করে বলেন, সিলেট বিভাগকে এখন থেকে আরো বেশি গুরুত্ব দেওয়া হবে। তিনি সিলেটের দৈনন্দিন সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। তিনি বলেন, জেলা ও উপজেলা প্রতিনিধিদের অবশ্যই নিরপেক্ষতা বজায় রেখে সক্রিয় হয়ে কাজ করতে হবে। সংবাদ সংগ্রহের সময় কোনো ধরনের আপস করা যাবে না। সংবাদের প্রতিটি তথ্য প্রয়োজন হলে তৃতীয় সোর্সের মাধ্যমে যাচাই করতে হবে।

তিনি সংবাদ প্রতিদিন কিভাবে জনগনের আস্থা অর্জন করে পাঠক প্রিয়তার শীর্ষে যেতে পারে- সে সম্পর্কেও প্রতিনিধিদের কাছ থেকে মূল্যবান পরামর্শ নেন। তিনি সংবাদ প্রতিদিন’র সম্পাদক আবু জাফর সূর্যর পক্ষ থেকেও উপস্থিত প্রতিনিধিদের শুভেচ্ছা জানান।

সংবাদ প্রতিদিনের সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান আবদুল মুকিতের সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি শাব্বীর আহমদ ফয়েজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবাদ প্রতিদিনের মফস্বল সম্পাদক সাইফুল ইসলাম শওকত।

সম্মেলনের শুরুতেই সংবাদ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও মফস্বল সম্পাদকদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

জেলা ও উপজেলা প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা প্রতিনিধি ফয়সল আহমদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শুভেন্দু শেখর দাস, সিলেটের ফটো সাংবাদিক নিজামুল হক লিটন, জকিগঞ্জ প্রতিনিধি আবুল খায়ের চৌধুরী, বিয়ানীবাজার প্রতিনিধি সুফিয়ান আহমদ, গোলাপগঞ্জ প্রতিনিধি জাহিদ উদ্দিন, দক্ষিণ সুরমা প্রতিনিধি শরীফ আহমদ, গোয়াইনঘাট প্রতিনিধি মো. বিলাল উদ্দিন, বালাগঞ্জ প্রতিনিধি শামীম আহমদ, ওসমানীনগর প্রতিনিধি শিপন আহমদ, শাবি প্রতিনিধি ফয়জুল্লাহ ওয়াছিফ, হবিগঞ্জের বানিয়াচং প্রতিনিধি খলিলুর রহমান, মাধবপুর প্রতিনিধি মিজানুর রহমান, নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না, বাহুবল প্রতিনিধি জুবায়ের আহমদ, আজমীরীগঞ্জ প্রতিনিধি আবু হেনা, চুনারুঘাট প্রতিনিধি রায়হান আহমেদ, সুনামগঞ্জের দিরাই প্রতিনিধি প্রশান্ত সাগর দাস, জগন্নাথপুর প্রতিনিধি আব্দুল ওয়াহিদু, তাহিরপুর প্রতিনিধি মো মোরাদ হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি নজরুল ইসলাম, দোয়ারা বাজার প্রতিনিধি মোতালেব মিয়া, ছাতক প্রতিনিধি আমিনুল ইসলাম আজির, মৌলভীবাজারের কুলাউড়া প্রতিনিধি তানভির আহমদ প্রমূখ।