topad
শনিবার, ১৭ জুন ২০১৭ ১০:০৬ ঘণ্টা

হিফজুল কুরআন প্রতিযোগিতায় কিশোর ‘শাফি’র কৃতিত্ব

Share Button

হিফজুল কুরআন প্রতিযোগিতায় কিশোর ‘শাফি’র কৃতিত্ব

সিলেট রিপোর্ট: গোলাপগঞ্জ-বিয়ানীবাজার যুব ও ছাত্রসংঘ আয়োজিত হিফজুল কুরআন প্রতেযোগিতার ফাইন্যালপর্বে প্রথম স্থান অধিকার করেছে জামেয়া ইসলামিয়া ফরিদাবাদ সিলেটের কৃতিশিক্ষার্থী হাফিজ মুফিজুল ইসলাম শাফি।
২৪ ফেব্রুয়ারি শুক্রবার, গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ মাদরাসায় প্রথম বাছাইপর্ব অনুষ্ঠিত হয়। এতে শাফি প্রথম স্থান অধিকার করেছেন।
মুফিজুল ইসলাম শাফি জামেয়া ইসলামিয়া ফরিদাবাদ থেকে এবারের হিফজ তাকমিল-উত্তীর্ণ শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের বারকোট গ্রামে। তার পিতার নাম হাফিজ ফখরুল ইসলাম। প্রতিযোগিতার ফাইন্যাল রাউন্ড পর্যন্ত উত্তীর্ণ হয়ে প্রথম স্থান অধিকার করার স্বপ্ন ছিলো তার চোখেমুখে। সে ছিলো সকলের দোয়াপ্রার্থী। আপনারা দু’আ করেছেন। আল্লাহর রহমত সাথে ছিলো। তার মেহনত ছিল। শুক্রবার বিকাল ২ঘটিকার সময় গোলাপগঞ্জ-বিয়ানিবাজার সংবাদের সম্পাদক এ্যাডভোকেট মাও. রশিদ আহমদের অফিসে এ প্রতিযোগিত অনুষ্ঠিত হয়। এতে জামিয়া আঙ্গুরার তাওহীদ আহমদ ২য় স্থান, আব্দুর রকীব ৪র্থ স্থান, খালিদ সাইফুল্লাহ ৫ম স্থান অধিকার করেছে।প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারী পুরস্কার হিসেবে ৪০ হাজার, ২য় স্থান অর্জনকারী ৩০ হাজার টাকা, ৩য় স্থান অর্জনকারী ২০ হাজার ও ৪র্থ থেকে ১০ম স্থান অধিকাকারী প্রত্যেকে পেয়েছেন ১০ হাজার টাকা করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিয়া মাদানিয়া আঙ্গুরার পরিচালক মাওলানা শায়খ জিয়া উদ্দীন ।

এই সংবাদটি 1,014 বার পড়া হয়েছে