topad
রবিবার, ১৮ জুন ২০১৭ ০৪:০৬ ঘণ্টা

যেকোন জায়গায় মূর্তি নির্মাণের অধিকার নেই: নজরুল

Share Button

যেকোন জায়গায় মূর্তি নির্মাণের অধিকার নেই: নজরুল

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতা ও সিলেট জেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলাম বলেন, রমজান মাস হলো আত্মশুদ্ধির মাস। এ মাসে আমাদেরকে সমস্ত পাপাচার থেকে মুক্ত হয়ে স্বীয় আত্মাকে পরিশুদ্ধ করে নববী আদর্শে জীবনযাপন করতে হবে। কিন্তু একটি মহল এ মাসেও ইসলামবিরোধী বিভিন্ন কর্মকান্ড করতেছে। তিনি বলেন, ওলী আউলিয়ার এদেশে শুধু সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে মূর্তি নয় বরং দেশের কোন জায়গায় মূর্তি নির্মাণের অধিকার নেই। তাই মসজিদ মাদ্রাসার এই দেশে মূর্তি অপসারণ নয়, উৎখাত করতে হবে। ২১ রমযান রোববার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঘিলাছড়া ইউপি শাখার উদ্যোগে (ফেঞ্চুগঞ্জ উপজেলার আল আমিন জামে মসজিদে ) পবিত্র মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
অনুষ্ঠিত ইফতার মাহফিলে আল আমীন জামে মসজিদের মুতাওয়াল্লী বিশিষ্ট মুরব্বী জনাব আব্দুজ জহির জুনু মিয়ার সভাপতিত্বে ও ক্বারী আব্দুল ওয়াদুদ রিপনের উপস্থাপনায় সভার শুরুতে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন জমিয়ত নেতা হাফিজ সাইদুর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, ঘিলাছড়া ইউপি জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা রেজোয়ান আহমদ, সহসাধারণ সম্পাদক মাওলানা জাহিদ হাসান চৌধুরী, বিশিষ্ট মুরব্বী আব্দুল আহাদ এনু মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ছাত্রনেতা মাওঃ মুহি উদ্দীন আলমগীর, ফটিক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল মিয়া সহ ফেঞ্চুগঞ্জ উপজেলা জমিয়তের সর্বস্তরের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে