রবিবার, ১৮ জুন ২০১৭ ০৪:০৬ ঘণ্টা

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় চালকের মৃত্যু: আহত ৫

Share Button

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় চালকের মৃত্যু: আহত ৫

সিলেট রিপোর্ট: সিলেট তামাবিল মহাসড়কে দরবাঘের সড়ক নামক স্থানে ট্রাক-নোহা মাইক্রোর সংঘর্ষে নোহা চালক নিহত হয়েছে। আহত হয়েছে ৫ জন ।

এলাকাবাসী সূত্রে জানা যায়- শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় সিলেট তামাবিল মহাসড়কের দরবাঘের সড়ক এলাকায় ট্রাক-নোহা মাইক্রোর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে৷ এ ঘটনায় জৈন্তাপুর উপজেলার ফেরীঘাট হতে ইফতারী শেষে বাড়ী ফেরার পথে সিলেটের লালাবাজার গামী নোহা মাইক্রোর নং ঢাকা-মেট্রো-চ-১৩-১৪১৩ সাথে জাফলংগামী ট্রাক যাহার নং ঢাকা-মেট্রো-ট-১৮-৬৭৮৫ মুখোমুখি দূর্ঘটনাটি ঘটে৷

দূর্ঘটনায় নোহা মাইক্রোর চালক সহ ৬জন অাহত হন। অাহতদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে চালক ব্যতিত অন্যান্যদের নাম জানা যায়নি।

এঘটনায় সিলেট ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নোহা চালক সিলেট শহরের খালেরপাড়স্থ ক্বারী অাব্দুল মতিন এর ছেলে অাব্দুস ছালাম(৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অন্যান্য অহতদের নাম জানা যায়নি৷ তবে পুরুষ, মহিলা শিশু সহ ৫জন অাহত রয়েছেন৷

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবিরের সাথে যোগাযোগ করা হলে তিনি দূর্ঘটনার কথা স্বীকার করে বলে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। জায়গাটি গোয়াইনঘাট থানার অন্তভূক্ত হওয়ায় হাইওয়ে পুলিশ গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করবে।

এই সংবাদটি 1,049 বার পড়া হয়েছে