সিলেটসোমবার , ১৯ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

টাইম টিউন’র সুধী সমাবেশ ও ইফতার সম্পন্ন

Ruhul Amin
জুন ১৯, ২০১৭ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : অনলাইন নিউজপোর্টাল টাইম টিউন-এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রোববার এক ইফতার মাহফিল ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট নগরীর জিন্দাবাজরস্থ পানসি ফোড-এ খ্যাতিমান উপস্থাপক মীম সুফিয়ান-এর উপস্থাপনায় ও টাইম টিউন-এর সম্পাদক বদরুল বিন আফরুজের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই সময়ে অনলাইন নিউজপোর্টালগুলো তাৎক্ষণিক সংবাদ পরিবেশনে গুরুত্ত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমি মনে করি, একটি অনলাইন নিউজপোর্টাল হিসেবে টাইম টিউনও সেই ভূমিকায় সমান অংশিদার। আশা করি, নির্মোহ সংবাদ পরিবেশনের মাধ্যমে টাইম টিউন আরও অনেক দূর এগিয়ে যাবে।
অনুৃষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক সিলেটের ডাক ও কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য সম্মাপদক এডভোকেট আব্দুল মুকিত অপি, দৈনিক সিলেটের ডাক-এর সহ-সাহিত্য সম্পাদক ফায়যুর রাহমান, বিশিষ্ট লেখক ও সাংবাদিক নোমান বিন আরমান, গল্পকার বাশিরুল আমিন, বিশিষ্ট প্রাবন্ধিক ও সিলেট আডিয়াল কলেজের প্রভাষক সাদিকুর রাহমান, সুরমা ভিউ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক এমদাদুল হক সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক জিল্লুর রহমান, আব্দুল গফুর প্রধান, সাংবাদিক শাহ আদনান ও এনামুল হক । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রাবন্ধিক বুরহান উদ্দীন, সিলেট বিজিবির ক্রীড়া প্রশিক্ষক আল আমিন, বিশিষ্ট প্রচ্ছদ শিল্পী নাওয়াজ মারজান, সাহিত্য কর্মী সায়্যিদ মুজাদ্দিদ, সরফরাজ হাদি ও মুহাম্মদ রাজা মিয়া। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন কারি মাওলানা আব্দুল আলিম। সঙ্গীত পরিবেশন করেন শিল্পী মাসুম বিল্লাহ।
সভাপতির বক্তব্যে বদরুল বিন আফরুজ বলেন, টাইম টিউন নিছক জনস্বার্থে কাজ করে এগিয়ে যাচ্ছে। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের কারণে সূচনার মাত্র বছরখানে সময়রে মধ্যে প্রায় সাত লক্ষ পাঠকের ভালোবাসা কুড়াতে সক্ষম হয়েছে। টাইম টিউন-এর এ সফলতার পেছনে নিঃসন্দেহে পাঠক, সুধী ও শুভানুধ্যায়ীদের ভালোবাসা এবং সহযোগীতাও রয়েছে। টাইম টিউনের অগ্রযাত্রায় তাঁর পাঠক, সুধী ও শুভানুধ্যায়ীদের ভালোবাসা এবং সহযোগীতা অতীতের মতো সবসময় আমাদের প্রত্যাশা।
অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন হযরত উমর রাযি. হাফিজিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত পরিচালক মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া।