সিলেটমঙ্গলবার , ২০ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুব ও ছাত্র জমিয়ত সুজানগর ইউপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

Ruhul Amin
জুন ২০, ২০১৭ ২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ইয়াহইয়া আহমদ, মৌলভীবাজার থেকে: যুব ও ছাত্র জমিয়ত বাংলাদেশ ৯ নং সুজানগর ইউপি শাখার উদ্যোগে (২৩ রমযান, সোমবার) “সুজানগর ইউনিয়ন অডিটোরিয়ামে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথিছিলেন- ৯ নং সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব নছিব আলী।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- সুজানগর ইউনিয়নে কয়েক বছর থেকে ছাত্র জমিয়তের কাজ সুষ্ঠুভাবে চলছে। সমাজ বিনির্মাণে তারা কাজ করে যাচ্ছে। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে তাদের অংশগ্রহণ প্রশংসনীয়। প্রতি বছরই আমি তাদের ইফতার মাহফিলে অংশগ্রহণ করে নিজেকে সৌভাগ্যবান মনে করি। ছাত্র জমিয়ত কর্মীদের এসব কাজের প্রশংসা করে তিনি আরো বলেন- আপনারা বন্যা কবলিত মানুষের পাশে যথাসম্ভব দাড়ানোর চেষ্টা করুন। সাধ্যমত যার যার অবস্তান থেকে তাদেরকে সহযোগীতা করুন। দেশে আসন্ন সব গজব থেকে পবিত্র এ মাসে আপনারা দোয়া করবেন।
ইউ.পি ছাত্র জমিয়তের সভাপতি মাওঃ হুসাইন আহমদ সিদ্দিকীর সভাপতিত্বে এবং সেক্রেটারি তায়েফ আহমদ’র সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন- শাখা সিনিয়র সহ-সভাপতি মাওঃ আব্দুল ওয়াহিদ সিদ্দিকী।
বিশেষ অতিথির আলোচনা পেশ করেন- যুব জমিয়ত বাংলাদেশ বড়লেখা উপজেলা শাখার আহবায়ক মুফতি হারুনুর রশীদ, সদস্য সচিব মাওঃ আব্দুল কাইয়্যুম সাদিক, সুজানগর ইউপি যুব জমিয়তের সহ-সভাপতি হাফিয মাওঃ শামিম আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওঃ মাসুম আহমদ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন- ছাত্র জমিয়ত বাংলাদেশ বড়লেখা উপজেলা শাখার সেক্রেটারি হাফিয ইয়াহইয়া আহমদ।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বড়লেখা উপজেলা ছাত্র জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওঃ সাইফুর রহমান, সুজানগর ইউপি ছাত্র জমিয়ত নেতা মাস্টার রায়হান আহমদ অপু প্রমুখ।
পরিশেষে বন্যা কবলিত মানুষের জন্য বিশেষ মুনাযাত করা হয়।