সিলেটবৃহস্পতিবার , ২২ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে জাতীয় পার্টির অফিস উদ্বোধন

Ruhul Amin
জুন ২২, ২০১৭ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক,সিলেট রিপোর্ট: সুনামগঞ্জের জগন্নাথপুরে জাতীয় পার্টি ও সকল অঙ্গসংগঠনের কার্যালয় উদ্বোধন করা হয়েছে । এউপলক্ষে আলোচনা সভা ও ইফতার স্থানীয় পৌর পয়েন্টের একটি অভিজাত রেষ্টুরেন্টে এ অনুষ্ঠিত হয় ।

জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি পৌর কাউন্সিলর খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন জাতীয় পার্টি ইসলামী মৌলবোধে বিশ্বাসী একটি রাজনৈতিক দল । পবিত্র রমজান ও সিয়াম সাধনার এ মাসের শিক্ষাকে কাজে লাগিয়ে আমাদের জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে হবে । তিনি বলেন জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষ শান্তিতে ছিল । এখন মানুষের মনে শুধুই অশান্তি তাই এ দেশের জনগন জাতীয় পার্টির সরকারকে আবারো ক্ষমতার মসনদে বসাতে চায় । তিনি জাতীয় পার্টিকে শক্তিশালী করার মাধ্যমে পল্লীবন্ধু এরশাদকে পুণরায় রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান ।

আলোচনাসভা ও ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুক্তরাজ্যস্থ সুইনডন ও সাউথ ওয়েস্ট শাখার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এম এ কাহার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক গোলাম হোসেন অভি, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সজ্জাদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, প্রচার সম্পাদক সেলিম আহমদ, যুগ্ম দপ্তর সম্পাদক সাজিদুর রহমান সাজিদ । বিশেষ অতিথির বক্তব্যে সজ্জাদুর রহমান সাজু বলেন জাতীয় পার্টিকে গ্রাম-গঞ্জের মানুষ এখনও মনে প্রাণে ভালবাসে । সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির বর্তমান সাংসদ পীর মিসবাহ”র নেতৃতে জাতীয় পার্টি খুবই শক্তিশালী ভুমিকা পালন করছে । জাতীয় পার্টিকে ক্ষমতায় নিতে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় তরুন পার্টি কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য মোঃ মাহমুদ আলী, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মোঃ শাহ এমরাজ, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, জাতীয় যুব সংহতি নেতা আমীর আলী, জাতীয় পার্টি নেতা আরব আলী ।

মাওলানা নোমান আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অন্যানোর মধ্যে জগন্নাথপুর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ হাবিবুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক মোঃ গোলাম মস্তফা, উপ-পুলিশ পরিদর্শক মোঃ শাহিন মিয়া, জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল হাই, জগন্নাথপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর, সাংবাদিক গোবিন্দ দে, বিপ্লব দেব নাথ, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মতিউর রহমান, জাতীয় পার্টির প্রবীণ রাজনীতিবিদ আলতাফুর রহমার আলতাফ, অর্থ সম্পাদক আঃ মন্নান মেম্বার, প্রচার সম্পাদক এরশাদ মিয়া, ধর্ম সম্পাদক ফিরোজ মিয়া, ত্রান ও দূর্যোগ সম্পাদক আঃ কাহার, উপজেলা জাতীয় যুব সংহতির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির সহ-যুব বিষয়ক সম্পাদক মোঃ আলী আফছার, উপজেলা যুব সংহতির যুগ্ম আহবায়ক সফিউল আলম সুফি, মোঃ রফিক উদ্দিন, জাতীয় পার্টি নেতা আবদাল মিয়া, ছোরাব আলী, আঃ হেকিম, আঃ রূপ সারং, আপ্তাব আলী, সরফরাজ মিয়া, আঃ রহমান, সামছুল হক, গোলাফ মিয়া, সমছু মিয়াসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন ।
পরে মরহুম নেতাদের রুহের মাগফেরাত ও সকলের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । এর আগে প্রধান অতিথি এডভোকেট আব্দুল মজিদ নেতা-কর্মীদের সাথে নিয়ে জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির নতুন কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ।