সিলেটবৃহস্পতিবার , ২২ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইমজার বর্ষপঞ্জির মোড়ক উন্মোচন এবং শিক্ষা সহায়তা বিতরণ

Ruhul Amin
জুন ২২, ২০১৭ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের টেলিভিশন মিডিয়ায় কর্মরত ৬ জন সাংবাদিক পরিবারের সন্তানকে এক বছরের টিউশন ফি শিক্ষা সহায়তা হিসেবে প্রদান করেছে সিলেটের টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজা।

বৃহস্পতিবার বিকেলে সিলেটে আয়োজিত অনুষ্ঠানে ইমজা নেতৃবৃন্দ জানান, যুক্তরাজ্যের ইছরাব তছিরা ফাউন্ডেশনের কল্যাণে চলতি বছর এই শিক্ষা সহায়তার অনুদান প্রদান করা হয়েছে। দেশ বিদেশের দানশীল ব্যক্তিদের সহযোগিতা নিয়ে ভবিষ্যতে এই শিক্ষা সহায়তা আরও বৃদ্ধির পরিকল্পনা নিয়েছেন তারা।

একই অনুষ্ঠানে ইমজার বর্ষপঞ্জির মোড়ক উন্মোচনও করা হয়। ইমজার সভাপতি আল আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি, বিশেষ অতিথি ছিলেন রিফাত এন্ড কোম্পানীর এমডি আবদুল্লাহ সিদ্দিকী শুভ।

অনুষ্ঠানের অতিথিবৃন্দ তাদের বক্তব্যে ইমজার জনকল্যাণমূলক কর্মকান্ডে এবং সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন এবং গণমাধ্যম কর্মীদের জন্য প্রথমবারের মতো ব্যতিক্রমী এই উদ্যোগ নেওয়ায় টেলিভিশন সাংবাদিক নেতৃবৃন্দকে সাধুবাদ জানান।

ইমজা সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজুর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ইমজার সাবেক সভাপতি মাহবুবুর রহমান রিপন, সাবেক সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, আনিস রহমান, নিউজ টুয়েন্টি ফোর টিভির ব্যুরো চীফ শাহ দিদার আলম নবেলসহ আরও অনেকে।

উপস্থিত ছিলেন- ইমজার সাবেক সাধারণ সম্পাদক সজল ছত্রী, ইমজার সহ-সাধারন সম্পাদক মোয়াজ্জেম সাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল আহমেদ, ক্রিড়া সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য নিরানন্দ পাল, সদস্য এস আলমগীর, আশরাফুল কবীর, গোপাল বর্ধন, মারুফ আহমদ, গোলজার আহমদ, শাকিল আহমদ সোহাগ, এম আর টুনু তালকুদার, মো. শাহিন আহমদ, হাসান শিকদার সেলিম, দ্বিগেন সিংহ, নাজমুল কবির পাভেল, কমলজিৎ পাল, হোসাইন আহমদ সুজাদ, শফিকুল ইসলাম শফি, মাঈদুল ইসলাম রাসেল।

এছাড়াও উপস্থিত ছিলেন- বাংলাদেশে আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মন্ডলীর সভাপতি মোকাদ্দেস বাবুল, সময় টিভির স্টাফ রিপোর্টার আব্দুল আহাদ ও ভিডিও জার্নালিস্ট নওশাদ আহমদ চৌধুরী, চ্যানেল এস এর ক্যামেরাপার্সন মাহমুদুর রহমান মিলন।