সিলেটশুক্রবার , ২৩ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঈদে আস সীরাহ ফাউন্ডেশনের ব্যতিক্রমী উদ্দোগ

Ruhul Amin
জুন ২৩, ২০১৭ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট ররিপোর্ট: ‘মানববতার কল্যানেই প্রকৃত আনন্দ ‘ এই শ্লোগানকে সামনে রেখে এবার পবিত্র ঈদুল উপলক্ষে আস সীরাহ ফাউন্ডেশনের ব্যতিক্রমী উদ্দোগ নিয়েছে।
সংগঠনের কর্মকর্তারা জানান, এবারের ঈদে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তারা সেবা দিয়ে যাবেন। সংগঠনের অন্যতম পরিচালক আবু বকর সিদ্দিক সিলেট রিপোর্টকে জানান, মানবতার কল্যানেই আমরা প্রকৃত আনন্দবোধ করি। তাই এবারের ঈদে আমরা হাসপাতালের আঙ্গিনায় কাটাবো’।
তিনি জানান, অসহায় ছোট্র শিশুদের কথা ভাবুন। আজ যদি তারা আমাদের ভাই বোন হতো? তাহলে কি আমরা ছোট্র এই ভাই বোনদের রেখে ঈদের দিনে লাচ্ছি,সেমাই সহ বিভিন্ন ধরনের পিঠা খেতে পারতাম ? না,অবশ্যই না। আমার ভাই বোন মেডিকেলের বিছানায়,আর আমি ঈদের আনন্দ করবো ? পবিত্র এই ঈদের দিনে আমরা আস সীরাহ ফাউন্ডেশন,উসমানী মেডিকেলের অসহায় ছোট্র শিশুদের নিয়ে ঈদের দিন কিছু সময় অতিবাহিত করবো ইনশাআল্লাহ । আপনি ও চাইলে আমাদের সাথে থাকতে পারবেন। তাই আপনাকে যা করতে হবে। কিছু লাচ্ছি সেমাই, যে কোন ধরনের পিঠা,ছোট্র শিশুদের জন্য ঈদের কাপড় নিয়ে চলে আসুন উসমানী মেডিকেল । যে কোন প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। মোবাইল নং:01750384040।