সিলেটবুধবার , ৫ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন সংবাদমাধ্যমের প্রশংসায় তথ্যমন্ত্রী

Ruhul Amin
জুলাই ৫, ২০১৭ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: দ্রুত সংবাদ পরিবেশনে অনলাইন সংবাদমাধ্যমের ভূয়সী প্রশংসা করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বলেন, ‘তাৎক্ষণিকভাবে খবর সবার কাছে পৌঁছুতে অনলাইন সংবাদপোর্টালগুলোর ভূমিকা নিঃসন্দেহে প্রশংসনীয়।’

মঙ্গলবার সচিবালয়ে বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশনের (বিওএনপিএ) নেতাদের সাথে মতবিনিময়কালে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। এ সময় তারা মন্ত্রিপরিষদে সদ্য অনুমোদিত অনলাইন গণমাধ্যম নীতিমালা নিয়ে আলোচনা করেন।

অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে একটি বিরাট অগ্রগতি বলে মনে করেন মন্ত্রী।

সংবাদ পরিবেশনে বস্তুনিষ্ঠতা বজায় রাখার ওপর সর্বোচ্চ গুরুত্বারোপ করে হাসানুল হক ইনু আলোচনায় উত্থাপিত দাবিগুলো দ্রুত পর্যালোচনার আশ্বাস দেন।

আলোচনাকালে সংগঠনের সভাপতি সুভাষ সাহা ও মহাসচিব এএইচএম তারেক চৌধুরী বিশ্বের প্রথম অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণীত হওয়ায় তথ্যমন্ত্রীকে অভিনন্দন জানান এবং নীতিমালাটি সবার জন্য উন্মুক্ত করতে দ্রুত গেজেট প্রকাশের অনুরোধ করেন।

অনলাইন নিউজপোর্টালগুলোর সাংবাদিকদের জন্য সরকারি পরিচয়পত্র দেয়ার দাবি জানিয়ে এসময় তারা মন্ত্রীকে একটি পত্রও হস্তান্তর করেন।

তথ্যমন্ত্রী এ সময় অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণয়নকালে সক্রিয় ভূমিকা পালনের জন্য ‘বিওএনপিএ’সহ সব অংশীজনকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশনের সদস্যদের মধ্যে বি এইচ বেলাল, মিজানুর রহমান, নাজমুল হাসান, আ হ ম ফয়সল ও কামরুজ্জামান মতবিনিময়ে অংশ নেন।