সিলেটসোমবার , ১০ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কুলাউড়ায় যুবতীকে গলা কেটে হত্যা

Ruhul Amin
জুলাই ১০, ২০১৭ ২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কুলাউড়ায় রেহানা বেগম (১৭) নামের এক যুবতীকে গলা কেটে হত্যা করেছে প্রেমিক। রোববার (৯ জুলাই) ভোর আনুমানিক ৪ টায় উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে ঘটনাটি ঘটে। টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, নিহত রেহানার বাবা আছকর আলী জানিয়েছেন একই ইউনিয়নের আশ্রয় গ্রামের রকিব মিয়ার ছেলে লাল মিয়ার সাথে রেহানা বেগমের বিয়ের প্রস্তাব আসে। রেহানার সাথে ছেলের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কও ছিল। উভয় পরিবার এই বিয়েতে রাজি নয়। এদিকে শনিবার রেহানা বেগমের মা বাড়িতে ছিলেন না। রাত ৩টায় লাল মিয়ার নেতৃত্বে ৪-৬ জন রেহানা বেগমের বাড়িতে যায়। তাদের ডাকে রেহানা বেগমের বাবা ঘরের দরজা খুলে দেন। এ সময় লাল মিয়া ও তার সহযোগীরা রেহানা বেগমকে অপহরণ চেষ্টা চালায়। রেহানা বেগমের বাবা আছকির মিয়া বাঁধা দিলে লাল মিয়া ও তার সহযোগীরা দা দিয়ে এলোপাথাড়ি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই রেহানা বেগমের মৃত্যু হয়।
রেহানার বাবা আছকর আলীর মাথায় গুরুতর আঘাত পান। বিষয়টি আছকর আলী টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিককে জানালে, তিনি কুলাউড়া থানা পুলিশকে জানান। খবর পেয়ে সকালে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, নিহত রেহানা বেগমের গলায়, হাতে ও কাঁধে দায়ের কুপের চিহ্ন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল সাড়ে ৪টা) পুলিশ তদন্ত কার্যক্রমে ঘটনাস্থলে থাকায় মামলা দায়ের হয় নি।