সিলেটসোমবার , ১০ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

”কোরআনে কিছু সমস্যা আছে” বললেন সালমান এফ রহমান

Ruhul Amin
জুলাই ১০, ২০১৭ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: ”কোরআন ও হাদীসে সমস্যা আছে” এমন বির্তকিত মন্তব্য করেছেন বলে অভিযোগ উঠেছে সালমান এফ রহমানের বিরুদ্ধে। সম্প্রতি ঢাকায় আহলে হাদীস বাংলাদেশ নামক একটি সরকারপন্থি সংগঠিনের এক ইসলামি সম্মেলনে এমন বক্তব্য রাখেন । এর কারনে দেশ বিদেশে অনেক সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন। যদিও এটাই প্রথম নয়, শেয়ার মার্কেট কেলেঙ্কারির ব্যাপারে তিনি এর আগেও অনেক বেশি সমালোচিত হয়েছিলেন সারা দেশে। এবারের ব্যপারটি একেবারেই ভিন্ন।

এবার তিনি হাত দিলেন এদেশের কোটি কোটি মুসলিমের ধর্মানুভুতিতে।কোরআন ও হাদীসে সমস্যা আছে, বললেন আওয়ামীলীগ নেতা ও শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান। সম্প্রতি ঢাকায় আহলে হাদীস বাংলাদেশ নামক একটি সরকারপন্থি সংগঠিনের এক ইসলামি সম্মেলনে এমন বক্তব্য রাখেন । এর কারনে দেশ বিদেশে অনেক সমালোচনার পাত্রে পরিণত হয়েছেন। যদিও এটাই প্রথম নয়, শেয়ার মার্কেট কেলেঙ্কারির ব্যাপারে তিনি এর আগেও অনেক বেশি সমালোচিত হয়েছিলেন সারা দেশে।
এবারের ব্যপারটি একেবারেই ভিন্ন। এবার তিনি হাত দিলেন এদেশের কোটি কোটি মুসলিমের ধর্মানুভুতিতে।তিনি বলেন, সমস্যা আছে। কোরআনে সমস্যা, হাদিসেও সমস্যা আছে। তবে কোরআনে সমস্যা কম।
তার এমন মন্তব্য সম্বলিত একটি ভিডিও অনলাইনে ব্যাপক সমালোচনা হচ্ছে।
দেখুন তাহলে সেই ভিডিওঃ

কোরআনে কিছু সমস্যা আছে, বললেন শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান

http://taza-khobor.org/bd/exclusive/95516-2017-07-09-06-57-52