সিলেটবৃহস্পতিবার , ১৩ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের সাথে যিনা ! সৎ বাবা রিমান্ডে

Ruhul Amin
জুলাই ১৩, ২০১৭ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
মেয়েকে আট বছর ধরে ধর্ষণকারী সৎ বাবা আরমান হোসেন সুমনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জাকির হোসেন টিপু এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরিরিজম ইউনিটের সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের পুলিশ পরিদর্শক মো. নাজমুল নিশাত এ আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিন রিমান্ডের আবেদন করেন।

গত ১১ জুলাই রাতে রমনা থানায় ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় এ মামলা করেন ওই তরুণী। এরপর গত ১২ জুলাই রাতে সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলায় বলা হয়, ধর্ষিতার বাবার সঙ্গে তার মায়ের তালাক হওয়ার পর ২০০৫ সালে আরমান হোসেনকে বিয়ে করেন তার মা। দ্বিতীয় বিয়ের এক বছর পর থেকে মায়ের কাছে থাকা শুরু করেন ধর্ষিতা। তার মা চাকরির কারণে বাসায় না থাকার সুযোগে নরপশু সৎ বাবা মোহাম্মদপুরের নুর জাহান রোডের বাড়িতে ২০০৮ সালের কোনো একদিন দুপুরে সে সময়কার সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে প্রথম ধর্ষণ করেন আরমান। ওই সময় মেয়েটির আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখেন তিনি। এরপর থেকে ছবি ও ভিডিও প্রকাশের হুমকি দিয়ে প্রায়ই মেয়েটি ধর্ষণ করে আসছিলেন। এক পর্যায়ে ২০১৫ সালে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আরমানই তার অবৈধ গর্ভপাত ঘটান। এরপরও মেয়েটির ওপর চলে নির্যাতন। এ নির্যাতন সহ্য করতে না পেয়ে গত বছরের ডিসেম্বরে নিউ ইস্কাটন রোডের খালার বাসায় চলে যান ওই তরুণী। এরপরও তাকে কুপ্রস্তাব পাঠাতেন আরমান। রাজি না হলে এক পর্যায়ে ধর্ষণের ভিডিও ক্লিপ ওই মেয়েটির বন্ধুর কাছে পাঠিয়ে দেওয়া হয়।