সিলেটশুক্রবার , ১৪ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে কটুক্তি, ছাত্রলীগের ৭ কর্মীর বিরুদ্ধে এমপি কয়েস’র মামলা

Ruhul Amin
জুলাই ১৪, ২০১৭ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েসকে নিয়ে ফেসবুকে কটুক্তির অভিযোগে ছাত্রলীগের ৭ কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বালাগঞ্জের রুকনপুর গ্রামের মৃত আব্দুল রফিকের ছেলে এমরুল হক বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ৫৭ ধারায় বালাগঞ্জ থানায় মামলাটি দায়ের করেছেন। মামলার এক আসামিকে পুলিশ গ্রেফতার করেছে।

বুধবার দায়েরকৃত মামলার আসামিরা হচ্ছেন- বালাগঞ্জ থানার নশিওরপুর গ্রামের মৃত আবদুল মালিকের ছেলে রায়হান আহদ জয় (২২), খালিছ মিয়ার ছেলে এসএম মুহিত (২৪), জামালপুর গ্রামের আনছান খাঁ’র ছেলে আলবাব খান (২৪), রতনপুর গ্রামের পংকি মিয়ার মাসুম আহমদ (২২), নশিওরপুর গ্রামের আবদুল কাদিরের ছেলে আতিফ আহমদ শিমু (২১), আলাপুর গ্রামের আবদুল খালিকের ছেলে আমিনুর রহমান তুহেল (২৩) ও নশিওরপুর গ্রামের মৃত আবদুল খালিকের ছেলে লিমন আহমদ (২১)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ‘‘আসামিরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নোংরা ভাষা ব্যবহার করে স্ট্যাটাসের মাধ্যমে সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েসের মানহানি ঘটিয়েছে। ১নং আসামি রায়হান আহমদ জয় তার ফেসবুক আইডি ব্যবহার করে এমপি কয়েসের ছবি দিয়ে তাকে উল্লেখ করে স্ট্যাটাস দেয় ‘রাজাকার মুক্ত আসন চাই’। ২নং থেকে ৭নং আসামিরাও ফেসবুকে এমপি কয়েসকে নিয়ে বিভিন্ন কটুক্তি করেছে।’

এদিকে মামলার ৩নং আসামি আলবাব খানকে গত রাতে (বুধবার দিবাগত) গ্রেফতার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। থানার এসআই আক্তারুজ্জামান মামলাটি তদন্ত করছেন।