সিলেটবুধবার , ২৬ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে স্বামীকে হত্যায় স্ত্রীর স্বীকারোক্তি

Ruhul Amin
জুলাই ২৬, ২০১৭ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

শ্রীমঙ্গল প্রতিনিধি
শ্রীমঙ্গল শহরের সুরভী পাড়া থেকে ফারুক নামের এক যুবককে হত্যার দায়ে স্ত্রী শিরিন আক্তারকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে ফারুকের লাশ উদ্ধারের সময়ই পুলিশ ফারুকের স্ত্রী শিরিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। রাতে জিজ্ঞাসাবাদের এক পর্যয়ে তার স্বামী ফারুকুল ইসলামকে হত্যার কথা স্বীকার করেন। পুলিশ শিরিন আক্তারকে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়। এ ঘটনায় ফারুকুল ইসলামের মামা মাসুক মিয়া আটক শিরিন আক্তার ও তার দুই ভাইকে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এম নজরুল জাহান কাজল জানান, নিহত ফারুকুল ইসলাম সোমবার সকালে ঘুমিয়ে থাকাবস্থায় তাহার চার বছরের শিশু সন্তান ফাইজা তাবাসুম রাখা ঘুমের মধ্যে তাকে বিরক্ত করলে তিনি উত্তেজিত হয়ে স্ত্রী শিরিন আক্তারকে গালমন্দ করে তার শিশু বাচ্চাকে নানীর কাছে রেখে আসতে বলে। শিরিন আক্তান সন্তানকে নানীর কাছে রেখে এসে ঘরে ঢুকতেই তিনি স্ত্রীতে দ্রুত মালামাল গুছানোর জন্য নির্দেশ দিয়ে তাকে গালীগালাজ শুরু করেন এবং উভয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ফারুক তার স্ত্রীর চুলের মুঠি ধরিলে আসামী শিরিন আক্তার পাশেই রাখা ষ্ট্রিলের ট্রে দিয়ে স্বামীর মাথায় আঘাত করেন এবং তাহার বুকের উপর সেলাই মেশিনসহ অন্যান্য আসবাবপত্র ফেলিয়া ফারুককে হত্যা করেন।
উল্লেখ্য-গত সোমবার দুপুরে খবর পেয়ে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল এর নেতৃত্বে একদল পুলিশ ফারুকের নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। নিহত ফারুক শ্রীমঙ্গল শহরতলীর সদর ইউনিয়নের নোয়াগাঁও এলাকার মৃত ইমাম উদ্দিনের পুত্র।