রবিবার, ১৩ আগ ২০১৭ ০৮:০৮ ঘণ্টা

শায়েস্তাগঞ্জে তেলের গাড়িতে আগুন, আহত ২

Share Button

শায়েস্তাগঞ্জে তেলের গাড়িতে আগুন, আহত ২

হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নুরপুর নামকস্থানে তেলের গাড়িতে আগুন ধর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

রবিবার দুপুর আড়াইটায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিন শাহীন ও ফায়ারম্যান রানা। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, তেলের গাড়িটি (ঢাকা মেট্রো ট ০২-০০০৮) শ্রীমঙ্গল থেকে তেল নিয়ে মাধবপুর যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের নুরপুর নামক স্থানে পৌঁছালে একটি গর্তে চাকা পড়ে ইঞ্জিন বিকল হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তেলের টাঙ্কিতে বিস্ফোরণ ঘটে। দাউদাউ করে জ্বলতে থাকে তেলের গাড়ি।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ  দমকল বাহিনীর লোকজন ছুটে যান ঘটনাস্থলে। তাদের চেষ্টায়ও আগুন নিয়ন্ত্রণ সম্ভব হয়নি। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও মাধবপুর ফায়ার সার্ভিসের লোকজন এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে তেলের গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ সাজ্জাদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, তেলের গাড়ির চাকা গর্তে পড়ে টাঙ্কিতে বিস্ফোরণ হয়। এতে পুরো গাড়িতে আগুন ধরে যায়।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে