সিলেটবুধবার , ১৬ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গ্রীক দেবীর মূর্তি অপসারণ না করলে আল্লাহ গজব পড়বে : শায়খ জিয়া উদ্দিন

Ruhul Amin
আগস্ট ১৬, ২০১৭ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন বলেছেন, যেসব বাম-রামরা মূর্তি স্থাপন, হিন্দুত্ববাদী পাঠ্যসূচি করতে উকালতি করছেন তারা প্রধানমন্ত্রীকে ধ্বংস করতে চায়। এদের চক্রান্ত থেকে প্রধানমন্ত্রীকে সর্তক থাকতে হবে। তিনি বলেন, ইসলামে নিষিদ্ধ মূর্তি সড়কের প্রকাশ্য স্থান এবং সুপ্রীম কোর্টের এনেক্স ভবনের চত্বর থেকে গ্রীক দেবীর মূর্তি অপসারণ করতে হবে। গ্রীক দেবীর মূর্তি পুনস্থাপন করায় প্রধান বিচারপতি এখন সর্বত্র বিতর্কিত হয়ে পড়েছেন। গ্রীক দেবীর মূর্তি অপসারণ না করলে তার উপর আল্লাহ গজব পড়বে। শায়খ জিয়া উদ্দিন আরো বলেন, সরকার ও গ্রীক মূর্তি ও পাঠ্য সুচি বিষয়ে বাম নাস্তিকদের চক্রান্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা না নেয়ায় দেশে ভয়াবহ বন্যা ও খাদ্য সংকটের মতো মহাগজব শুরু হবে। এরপরও যদি সরকারের শুভ বুদ্ধির উদায় না হয় এবং দেশবাসীর আরো কঠিন বিপদে পড়তে পারে। তিনি দলীয় নেতাকর্মী সহ বিত্তবানদেরকে নিজ নিজ সাধ্য অনুযায়ী অসহায় বন্যার্থদের পাশে দাঁড়ানোর আহবান জানান।
তিনি  ১৬ আগস্ট বুধবার বিকেলে বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে সিলেট জেলা জমিয়তের নির্বাহী কমিটি সভা ও প্রবাসী জমিয়ত নেতৃবৃন্দের সম্মানে সংবর্ধনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমানের পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপের অর্থ সম্পাদক মাওলানা জসিম উদ্দিন, সহকারী যুব বিষয়ক সম্পাদক মাওলানা নাসির উদ্দিন, জমিয়তে উলামায়ে ইসলাম সৌদী আরব কমিটির আহবায়ক মাওলানা শরীফ উদ্দিন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা সহ সভপতি মাওলানা খলিলুর রহমান, মাওলানা ফয়যুল হাসান খাদিমানী, আলহাজ¦ শামসুদ্দিন, মাওলানা আব্দুল মতিন নাদিয়া, যুগ্ম সম্পাদক মাওলানা আসরারুল হক, সহ সম্পাদক মাওলানা আব্দুল মালিক কাসেমী, মাওলানা নূর আহমদ কাসেমী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল হক, প্রচার সম্পাদক আব্দুল আব্দুল গফফার ছয়ঘরী, সমাজসেবা সম্পাদক মুফতি এবাদুর রহমান, তাহজিব ও তামাদ্দুন সম্পাদক মাওলানা শিব্বির আহমদ, মাওলানা খলিলুর রহমান, মাওলানা মোস্তাক আহমদ চৌধুরী, মাওলানা ওলিউর রহমান, কাজী আমিন উদ্দিন, হাফিজ আলী আহমদ, মাওলানা কবির আহমদ, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, কারী রুম্মান আহমদ প্রমুখ।