সিলেটবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আলীরগাঁও ইউপি চেয়ারম্যানের সাথে ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা’র নেতৃবৃন্দের মতবিনিময়

Ruhul Amin
আগস্ট ১৭, ২০১৭ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রপ্রতিনিধি: সিলেটের বৃহত্তর ও প্রাচীনতম উপজেলা গোয়াইনঘাট এর আলীরগাঁও ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান,বিশিষ্ট রাজনীতিবিদ জনাব গোলাম কিবরিয়া হেলাল এর সাথে ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা’ নিউইয়র্ক এর নেতৃবৃন্দরা এক সৌজন্য সভায় মিলিত হন। ১৬ই আগস্ট বুধবার রাত নয়টায় ওজনপার্কের মোনায়েম কিবরিয়ার বাসায় অনুষ্ঠিত উক্ত ঘরোয়া বৈঠকে দেশ ও প্রবাসের সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।
□নিউইয়র্কে গোয়াইনঘাট প্রবাসীদের অতীত- বর্তমান ইমিগ্রেন্টের অবস্থা ও সংখ্যা নিয়ে আলোচনা।
□ গোয়াইনঘাটের মানুষের দূর্ভোগ ও বর্তমান বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা।
□আমেরিকায় অবস্থানরত প্রবাসীদের পারস্পরিক সম্পর্ক,সৌহার্দ, ঐক্য ও সহযোগিতা আগামী দিনে অটুট রাখার উপর গুরুতারোপ।
□নিউইয়র্ক থেকে প্রকাশিত জনপ্রিয় ম্যাগাজিন ইয়র্ক বাংলা’র বিভিন্ন সংখ্যা নিয়ে আলোচনা।
সৌজন্য সভায় মেহমান ছাড়া আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা নিউইয়র্ক এর প্রেসিডেন্ট রশীদ আহমদ,সহকারী সাংগঠনিক সম্পাদক মোনায়েম কিবরিয়া,সহকারী ধর্মবিষয়ক সম্পাদক মৌলভী আলা উদ্দীন,কার্যকরী সদস্য মুহাম্মদ ইসমাইল, কলিমুল্লাহ ও মোহতাসিম মাহিন কিবরিয়া প্রমূখ।
এছাড়াও কনফারেন্সে শরীক হন নিউইয়র্ক প্রবাসী,বিশিষ্ট রাজনীতিবিদ জনাব ফারুক আহমেদ ও তরুণ ব্যবসায়ী জনাব মুহাম্মদ বুরহান উদ্দিন।
ঘরোয়া পরিবেশে খোলামেলা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে পারায় এবং দীর্ঘদিন পর সজ্জন সুজনদের সাথে মিলিত হতে পারায় আগত মেহমান যেমন খুশি তেমনি ভাবে মিলিত হওয়া নিউইয়র্ক প্রবাসীরাও পরম আনন্দিত এবং উল্লাসিত।
আগামী দিনে বাংলাদেশ থেকে আমেরিকায় বৃহত্তর জৈন্তা’র আগত সকল মেহমানদের সৌজন্যে ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা’র পক্ষ থেকে আনুষ্ঠানিক সম্ভাষণ সভা করার প্রত্যাশা পোষণ করে ঘরোয়া সভার সমাপ্তি ঘটে।