রবিবার, ২০ আগ ২০১৭ ০৯:০৮ ঘণ্টা

সিলেট রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি : মশরুর সভাপতি, মুকিত সাধারণ সম্পাদক

Share Button

সিলেট রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি : মশরুর সভাপতি, মুকিত সাধারণ সম্পাদক

সিলেট রিপোর্ট:পেশাদার সাংবাদিকদের সংগঠন সিলেট রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর একটি অভিজাত হোটেলে সংগঠনের সাধারণ সভায় সালাম মশরুর (দৈনিক জনকন্ঠ) সভাপতি ও আবদুল মুকিতকে (দৈনিক শ্যামল সিলেট) পুনরায় সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি তাপস দাস পুরকায়স্থ ( দৈনিক উত্তরপূর্ব) ও আ.ফ.ম সাঈদ (দৈনিক সবুজ সিলেট), যুগ্ম সম্পাদক অপূর্ব শর্মা (দৈনিক যুগভেরী), সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমদ বাবলু (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ মনোয়ার জাহান চৌধুরী (দৈনিক মানবকন্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মহসীন (দৈনিক দিনকাল ও ইউএনবি), প্রশিক্ষণ সম্পাদক দিপু সিদ্দিকী (দৈনিক সকালের খবর ও দৈনিক সিলেটের মানচিত্র), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুয়েব বাসিত (দৈনিক কাজিরবাজার), দফতর সম্পাদক আজমল খান (দৈনিক যুগান্তর), ক্রীড়া সম্পাদক মুহিবুর রহমান (দৈনিক জালালাবাদ), সাংস্কৃতি সম্পাদক সৈয়দ সাইমূম আনজুম ইভান (দৈনিক সিলেট বানী ও বাংলাদেশ বেতার), সদস্য- সিরাজুল ইসলাম (বাংলাট্রিবিউন ও দৈনিক সিলেটের ডাক), আমিনুল ইসলাম রুকন (দৈনিক শুভ প্রতিদিন) ও মিন্টু দেশোয়ারা (ডেইলি স্টার)।

এরআগে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সালাম মশরুর। সভায় সংগঠনের কার্যক্রমকে গতিশীল করা এবং নতুন সদস্য সংগ্রহের ব্যাপারে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে