সিলেটরবিবার , ২০ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি : মশরুর সভাপতি, মুকিত সাধারণ সম্পাদক

Ruhul Amin
আগস্ট ২০, ২০১৭ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:পেশাদার সাংবাদিকদের সংগঠন সিলেট রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর একটি অভিজাত হোটেলে সংগঠনের সাধারণ সভায় সালাম মশরুর (দৈনিক জনকন্ঠ) সভাপতি ও আবদুল মুকিতকে (দৈনিক শ্যামল সিলেট) পুনরায় সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির দায়িত্বশীলরা হলেন- সহ সভাপতি তাপস দাস পুরকায়স্থ ( দৈনিক উত্তরপূর্ব) ও আ.ফ.ম সাঈদ (দৈনিক সবুজ সিলেট), যুগ্ম সম্পাদক অপূর্ব শর্মা (দৈনিক যুগভেরী), সহ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমদ বাবলু (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ মনোয়ার জাহান চৌধুরী (দৈনিক মানবকন্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মহসীন (দৈনিক দিনকাল ও ইউএনবি), প্রশিক্ষণ সম্পাদক দিপু সিদ্দিকী (দৈনিক সকালের খবর ও দৈনিক সিলেটের মানচিত্র), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুয়েব বাসিত (দৈনিক কাজিরবাজার), দফতর সম্পাদক আজমল খান (দৈনিক যুগান্তর), ক্রীড়া সম্পাদক মুহিবুর রহমান (দৈনিক জালালাবাদ), সাংস্কৃতি সম্পাদক সৈয়দ সাইমূম আনজুম ইভান (দৈনিক সিলেট বানী ও বাংলাদেশ বেতার), সদস্য- সিরাজুল ইসলাম (বাংলাট্রিবিউন ও দৈনিক সিলেটের ডাক), আমিনুল ইসলাম রুকন (দৈনিক শুভ প্রতিদিন) ও মিন্টু দেশোয়ারা (ডেইলি স্টার)।

এরআগে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সালাম মশরুর। সভায় সংগঠনের কার্যক্রমকে গতিশীল করা এবং নতুন সদস্য সংগ্রহের ব্যাপারে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।