মঙ্গলবার, ২২ আগ ২০১৭ ০৪:০৮ ঘণ্টা

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২২ কর্মকর্তার বদলি

Share Button

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২২ কর্মকর্তার বদলি

 

 
ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ২২ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল সোমবার পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপ মহাপরিদর্শক ডিআইজি পার্সোনেল ম্যানেজমেন্ট-১ হাবিবুর রহমান স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়।

 

এদের মধ্যে হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান রাসেলকে খুলনার তৃতীয় আমর্ড পুলিশ ব্যাটালিয়ানে বদলি করা হয়েছে।

 

মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার শামীমা পারভীনকে ঢাকার টিডিএসে, হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত তাহমিনা তাকিয়াকে চট্টগ্রামের নবম আমর্ড পুলিশ ব্যাটালিয়ানে, দক্ষিণ সুদান মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত মো. আবদুস ছালামকে র‌্যাবে, পুলিশ সদর দপ্তরের টিআর পদে কর্মরত মো. আরিফুল ইসলাম ঢাকার টিএন্ডআইএমে, ঢাকার টিএন্ডআইএমের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মাসুদ রানাকে ঢাকার আমর্ড পুলিশ ব্যটালিয়ানের সদর দপ্তরে, ঢাকার আমর্ড পুলিশ ব্যাটালিয়ান সদর দপ্তরের মো. মোরতোজা আলী খানকে ঢাকার নৌ পুলিশে, হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত মো. শাহাদাত হোসেনকে ঢাকার পুলিশ ব্যুরো ইনভেটিগেশন পিবিআইতে বদলি করা হয়েছে।

 

দারফুর, সুদান মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত এম কে এইচ জাহাঙ্গীর হোসেনকে রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার পদে, রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদ উল্লাহকে বগুড়া পশ্চিমাঞ্চলের হাইওয়ে পুলিশের অতিরিক্ত সুপার পদে, বগুড়া পশ্চিমাঞ্চল হাইওয়ে পুলিশের অতিরিক্ত সুপার মো. মহিদুল ইসলামকে নীলফামারীর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার পদে, পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার নেছার উদ্দীন আহমেদকে ঢাকার টিএন্ডআইএমে, পুলিশ সদর দপ্তরের টিআর পদে কর্মরত মো. আজিজুল ইসলামকে ঢাকার নৌ পুলিশে, পুলিশ সদর দপ্তরের টিআর পদে কর্মরত ফরিদ উদ্দিন আহমেদকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

 

এছাড়া শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ শামসুল আলম সরকারকে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার পদে, হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত মোহাম্মদ মোর্শেদ আলমকে ঢাকার আমর্ড পুলিশ ব্যাটালিয়ানে, হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত মো. শহীদুল ইসলামকে পুলিশ সদর দপ্তরে, হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত এ এন এম মারুফ আব্দুল্লাহকে পুলিশ সদর দপ্তরে, হাইতি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদর দপ্তরে রিপোর্টকৃত ইমাম মোহাম্মদ শাদিদকে ঢাকার পিবিআইতে, মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল্লাহকে ঢাকার পুলিশ সদর দপ্তরের (টিআর পদে) শাহজালাল বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করার লক্ষ্যে অষ্টম এপিবিএনে, উত্তরা ঢাকায় সংযুক্ত, ঢাকা পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার এস এম সফিউল আযমকে ঢাকার নৌ পুলিশে এবং টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন ঢাকার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে