সিলেটসোমবার , ২৮ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাবা রাম রহিমকে নিয়ে বলি তারকাদের চমকপ্রদ মন্তব্য

Ruhul Amin
আগস্ট ২৮, ২০১৭ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক :ধর্ষণের ঘটনায় ভারতের ডেরা প্রধান গুরমিত রাম রহিম সিংহ দোষী প্রমাণীত হওয়ার পর দুই রাজ্যজুড়ে চলা তাণ্ডবে মৃত্যু হয়েছে অন্তত ৩৬ জনের। এক জন ধর্ষকের জন্য হওয়া এই হিংসার প্রতিবাদে মুখ খুলেছে পুরো ভারত।

পিছিয়ে নেই বলিউডও। রায় ঘোষণার পর থেকেই একের পর এক টুইট করে চলেছেন বলি তারকারা। সেখানে কোথাও রয়েছে বিচারপতির প্রতি অকুণ্ঠ সমর্থন, তো কোথাও রয়েছে ডেরা সমর্থকদের হিংসার পথ ছেড়ে দেওয়ার আবেদন। এক নজরে দেখে নেওয়া যাক সেলেবদের তেমনই কিছু টুইট।

টুইঙ্কেল খান্না : আমরা অনেকটা সূর্যমুখী ফুলের মতো। ঠিক যে ভাবে সূর্যের দিকে মুখ করে থাকে সূর্যমুখী, আমরাও আলোর আশায় এই সমস্ত ভণ্ড বাবাদের কাছে ছুটে যাই। কিন্তু মুশকিলটা হল আমরা হেলো আর আসল আলোর তফাৎ করতে পারি না। হেলো আসলে আলোর কারসাজি, আলোর উৎস নয়।  
 
ঋষি কাপুর : ভাঙচুর, তাণ্ডব চালিয়ে যে পরিমাণ জাতীয় ক্ষতি হয়েছে তার সবটাই উশুল করা উচিত ডেরা থেকে। ক্ষতিপূরণের জন্য ডেরার সমস্ত সম্পত্তি বেচে দেওয়া হোক। গুরমিত ভক্তদের প্রতি ধিক্কার জানাই। আপনাদের জন্য কোন রকম শ্রদ্ধা রইল না।  
 
ফারহান আখতার : তাণ্ডব যাঁরা চালাচ্ছেন এবং তাণ্ডবের মূলে যাঁরা রয়েছেন তাঁদের সকলকে অনুরোধ করব, আপনারা কী করছেন এবং কেন করছেন একটু ভাবুন। এক মিনিটের জন্য নিজেকে ওই সমস্ত নির্যাতিতাদের জায়গায় বসান। বোঝার চেষ্টা করুন একজন ধর্ষকের সমর্থনে আপনাদের তাণ্ডব দেখে নির্যাতিতাদের মনে কী চলছে। হিংসা বন্ধ করুন, পুলিশকে তাদের কাজ করতে দিন।  
 
অনুপম খের : গুরমিত রাম রহিম সিংহ তাঁর ভক্তদের হিংসার শিক্ষা দিয়েছেন। এটা একেবারেই ঠিক নয়। সরকারের উচিত সর্বশক্তি দিয়ে এর প্রতিরোধ করা।  
 
রবিনা টন্ডন : অনুগামীদের প্রতিক্রিয়া এবং তাণ্ডব দেখে তাঁদের গুরুর সম্পর্কে আন্দাজ করাই যায়।  
 
ভূমি পেদনেকর : আশা করছি আমার চণ্ডীগড়ের সমস্ত বন্ধুরা এবং আমার পরিবার ভাল আছে। এখন খুব খারাপ সময় যাচ্ছে। সবাই সাবধানে থাকুন। সূত্র: আনন্দবাজার।