বুধবার, ৩০ আগ ২০১৭ ০৬:০৮ ঘণ্টা

৪ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে দুই মামলা

Share Button

৪ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে দুই মামলা

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর লামাবাজার পুলিশ ফাঁড়ির পাশের গলি থেকে মঙ্গলবার রাতে অস্ত্রসহ আটককৃত চার ছাত্রলীগ কর্মীর বিরদ্ধে পৃথক অভিযোগে দু’টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ করার অভিযোগে (দ্রুত বিচার আইনে) ও অন্যটি অস্ত্র আইনে। মামলা নম্বর হচ্ছে যথাক্রমে (৪৮(০৮)১৭) ও (৪৯(০৮)১৭)। আটককৃতদের ওই দুই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

লামাবাজার এলাকার খুশি এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী ঢাকার নবাবগঞ্জ থানার রায়পুর গ্রামের মো. আমির খানের অভিযোগে কোতোয়ালি মডেল থানায় এ মামলা দু’টি দায়ের করা হয়। দীর্ঘ ১০ বছর ধরে আমির খান লামাবাজারস্থ খুশি এন্টারপ্রাইজ নামক সিএনজি অটো রিক্সার ব্যবসা করছেন ও তিনি সিলেটে বসবাস করে আসছেন।

গ্রেফতারকৃত চার জনের বিরুদ্ধে পুলিশ রিমান্ডের আবেদন করবে। বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্তি উপ কমিশনার জেদান আল মুসা। এর আগে গত মঙ্গলবার রাত ৯ টার দিকে দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্রসহ ৪ ছাত্রলীগ কর্মীকে লামাবাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে আটক করে পুলিশ। তারা হল নগরীর মুন্সিপাড়া এলাকার বাসিন্দা সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই গ্রামের সমদল তালুকাদারের ছেলে সুবেন্দ্র তালুকদার শাওন (২৪), একই গ্রামের মৃত বিজয় রায় চৌধুরীর ছেলে উজ্জল রায় চৌধুরী (২৩), হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন কেলিকানাইপুর গ্রামের মৃত মইন লাল ঘোষের ছেলে ও বর্তমানে লামাবাজার ছায়াতরু ২১/ ২ নম্বর বাসার বাসিন্দা অপু ঘোষ (২২) ও সুনামগঞ্জের তাহিরপুরের রায়পাড়া গ্রামের মৃত সুশীল রায়ের ছেলে সৌরভ রায় (২৫)। এদের মধ্যে উজ্জল নগরীর লামাবাজার বলিপাড় ৭৩ নম্বর বাসার বাসিন্দা ও সৌরভ দাঁড়িয়াপাড়া ১৪ নম্বর বাসার বাসিন্দা।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে