সিলেটবুধবার , ৩০ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গা নির্যাতন বন্ধে ‘মানব সেবা সংঘ’ সিলেটের মানববন্ধন

Ruhul Amin
আগস্ট ৩০, ২০১৭ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: মিয়ানমারে  রোহিঙ্গাদের উপর চলমান সহিংসতা বন্ধের ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় প্রদানের দাবীতে ‘মানব সেবা সংঘ’ সিলেট এর আয়োজনে নগরীর সুরমা মার্কেট পয়েন্টে মানববন্ধন করা হয়েছে। উক্ত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরামের নেতৃবৃন্দ।

মানব সেবা সংঘের মুন্না ঘোষের পরিচালনায় ও নির্ঝর রায়ের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, উপমহাদেশের স্থিতিশীলতার জন্য রোহিঙ্গাদের উপর চলমান সংহিসতা বন্ধ করতে হবে। আর মানবিক দিক বিবেচনা করে বাংলাদেশে আশ্রয় নিতে সীমান্ত এলাকায় জড়ো হওয়া শরনার্থীদের বাংলাদেশে আশ্রয় দিতে হবে। মুক্তিযোদ্ধের সময় আমাদের দেশের মানুষ শরণার্থী হিসাবে পাশের দেশ সমূহে আশ্রয় নিয়েছিলো। সময় এসেছে এখন আমাদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর, আমরা সরকারের কাছে দাবী জানাই রোহিঙ্গাদের জন্য সীমান্ত খুলে দেওয়া হোক।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরামের সভাপতি কামরান হোসেন হেলাল, জেলা বিএনপির সদস্য হাসান মঈন উদ্দিন আহমদ ময়নুল, মাজেদ খান, কামরুল হাসান, এড. আব্দুল্লাহ আল মামুন হীরা, ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিস্ট ফোরামের সেক্রেটারি খালেদ রাজা, আহমেদ ফেরদৌস সাকের, নাজিম উদ্দিন হাসান, রুহুল আমিন, ইজ্জাদুর রহমান মুন্না, মিনার খান মুহিন, আপন, আলোক, আংকুর, দেবু বড়ুয়া, বাপ্পি বড়ুয়া,রাজু বড়ুয়া,সৈকত দাস গুপ্ত।