শুক্রবার, ০৮ সেপ্টে ২০১৭ ০৫:০৯ ঘণ্টা

আইসিইউতে আল্লামা মোস্তফা আজাদ; দোয়া কামনা

Share Button

আইসিইউতে আল্লামা মোস্তফা আজাদ; দোয়া কামনা

ডেস্ক রিপোর্ট: জামেয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদ মাদরাসার মুহতামিম ও জমিয়তে উলামায়ে ইসলামবাংলাদেশের সহসভাপতি আল্লামা মোস্তফা আজাদ অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে অবস্থার অবনতি ঘটায় তাকে আইসিউতে নেয়া হয়েছে।

দীর্ঘদিন ধরেই তিনি ডায়বেটিস, প্রেসার ও কিডনিসহ নানাবিধ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। গতকাল (৬ সেপ্টেম্বর) কিডনী ডায়োলাইসিস করা অবস্থায় দুর্বল হয়ে পড়েন। তখন থেকেই রাজধানীর শ্যামলীর একটি হাসাপাতালে নিবিড় পর্যবেক্ষণকেন্দ্র আইসিইউতে ভর্তি করা হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক প্রচার সম্পাদক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান আওয়ার ইসলামকে বলেন, গত বছর থেকেই আল্লামা মোস্তফা আজাদ কিডনি রোগে ভুগছেন। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। তখন থেকেই নিয়মিত কিডনি ডায়ালাইসিস করে আসছিলেন। গতকাল হঠাৎ করে বেশি সমস্যা দেখা দিলে আইসিইউতে ভর্তি করা হয়।

আল্লাম মাওলানা মোস্তফা আজাদ একজন বিজ্ঞ মুফাসসিরে কুরআন ও দক্ষ মুহতামিম। ১৯৭১ সালে তিনি মুক্তিযুদ্ধেও অংশ নেন৷ মুজাহিদে মিল্লাত মাওলানা শামছুদ্দীন কাসেমী রহ. এর ইন্তেকালের পর ১৯৯৬ থেকে আজ পর্যন্ত জামিয়া হোসাইনিয়া ইসলামিয়া আরজাবাদের মুহতামিমের দায়িত্ব পালন করে আসছেন।

আল্লামা মোস্তাফা আজাদের সুস্থতা কামনায় তার পরিবার ও দলের নেতৃবৃন্দ দোয়া চেয়েছেন।

এই সংবাদটি 1,009 বার পড়া হয়েছে