শনিবার, ০৯ সেপ্টে ২০১৭ ০৩:০৯ ঘণ্টা

রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জে বিক্ষোভ

Share Button

রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জে বিক্ষোভ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় মায়ানমারে মুসলমান রোহিঙ্গাদের গণহত্যা ও নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ২টার দিকে উপজেলার শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমতি কর্তৃক আয়োজিত বিক্ষোভ সভায় এলাকার সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মধ্যদিয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রধান জামে মসজিদ প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান সড়কপথ অতিক্রম করে উপজেলা পরিষদের প্রধানতম গেইট প্রদক্ষিণ করে উপজেলার সমবায় মার্কেটের সামনে এসে সমাবেশ করে।

বিশিষ্ট ব্যবসায়ী নাসির উদ্দিনের সভাপতিত্বে এবং মাওলানা রমজান আহমেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- মাওলানা সিরাজুল ইসলাম বাহরী, মাওলানা জিয়াউর রহমান, মাওলানা হোসাইন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়বুর রহমান, ব্যবসায়ী আবুল কালাম, জুয়েল আহমেদ, সাজ্জাদুর রহমান।

এছাড়াও সভায় উপস্হিত ছিলেন মোহম্মদ আলীনুর,মোহাম্মদ ওলিউর, সাবউদ্দিন, মাওলানা আব্দুল ওয়াদুদ, রুমেন আহমেদ পাভেল মুনসুর, ব্যবসায়ী আব্দুল হক, ফয়জল আহমেদ ও আব্দুল মজিদ কলেজ শাখার সভাপতি সাদিকুল ইসলাম নাহিদ প্রমুখ।

বক্তরা অবিলম্বে মায়ানমারে মুসলমান রোহিঙ্গাদের গণহত্যা ও নির্যাতন বন্ধের দাবিকরেন এবং বাংলাদেশ সরকারকে মায়ানমার থেকে আশা রোহিঙ্গাদের প্রবেশের অনুমতি দেওয়ার অনুরোধ জানান।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে