শনিবার, ১৬ সেপ্টে ২০১৭ ০১:০৯ ঘণ্টা

কমলগঞ্জে ৩ ভূঁয়া ডিবি সদস্যকে গণ ধোলাই, পুলিশে সোপর্দ

Share Button

কমলগঞ্জে ৩ ভূঁয়া ডিবি সদস্যকে গণ ধোলাই, পুলিশে সোপর্দ

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মিরতিঙ্গা চা বাগান এলাকায় যানবাহন আটিকিয়ে চাঁদাবাজিকালে পরিবহন শ্রমিক ও এলাকাবাসী ভূঁয়া ডিবি সদস্যকে আটক করে গণ ধেলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় এ ঘটনাটি ঘটলে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে আহতাবস্থায় ৩ প্রতারককে উদ্ধার করে।

কমলগঞ্জ থানা ও মিরতিঙ্গা চা বাগান সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় ৩ ব্যক্তি নিজেদের ডিবি পুলিশের সদস্য দাবি করে যানবাহন আটকিয়ে চাঁদা দাবি করে। এতে রাস্তায় উভয় দিকে বেশ কিছু যানবাহন আটকা পড়ে। বিষয়টি সন্দেহ হলে যানবাহনের চালক, যাত্রী ও এলাকাবাসী মিলে ৩ জনকে আটকিয়ে গণধোলাই দিয়ে কমলগঞ্জ থানাকে অবহিত করেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল রাত সাড়ে ৭ টায় ঘটনাস্থল থেকে ডিবি পুলিশ বেশী ৩ প্রতারককে উদ্ধার করেন। আটককৃতরা হলেন মৌলভীবাজারের কাজির বাজার এলাকার আফজুর রহমানের ছেলে সাজেদুর রহমান (৩৬), মৌলভীবাজারের বেকামুড়া এলাকার  আব্দুর রহিমের ছেলে বদরুল ইসলাম (৫৫) ও সিএনজি অটোরিক্সা চালক পিয়ার আলীর ছেলে  ইউছুফ আলী (৪০)। এ ঘটনায় মিরতিংঙ্গা চা বাগানের শ্রমিক জগত লাল বাদি হয়ে বৃহস্পতিবার রাতেই বাংলাদেশ দন্ডবিধি ৩৯২/৫১১ ধারায় ধৃত ৩ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

কমলগঞ্জ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহবুবুর রহমান বলেন, বৃহস্পতিবার মিরতিঙ্গা চা বাগানে সাপ্তাহিক মজুরী প্রদান করা হয়। ধারনা করা হচ্ছে ৩ প্রতারক চা শ্রমিকদের মজুরির টাকা লুটে নিতে এসেছিল। তাছাড়া ৩ জনই মদ্যপ অবস্থায় ছিল।

কমলগঞ্জ থানার ওসি মো: বদরুল হাসান ভূঁয়া ডিবি পরিচয়ে ৩ জন আটক ও থানায় মামলার পর গ্রেফতার দেখিয়ে ৩ জনকে শুক্রবার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন।

এই সংবাদটি 1,029 বার পড়া হয়েছে