Sylhet Report | সিলেট রিপোর্ট | সিলেট জেলা ছাত্র জমিয়তের দায়িত্বশীল প্রশিক্ষণ সম্পন্ন
শনিবার, ১৬ সেপ্টে ২০১৭ ১০:০৯ ঘণ্টা

সিলেট জেলা ছাত্র জমিয়তের দায়িত্বশীল প্রশিক্ষণ সম্পন্ন

Share Button

সিলেট জেলা ছাত্র জমিয়তের দায়িত্বশীল প্রশিক্ষণ সম্পন্ন

সিলেট রিপোর্ট: ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখার দায়িত্বশীল প্রশিক্ষণ গত ১৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে সংগঠনের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা সাইফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন ও প্রশিক্ষণ সম্পাদক লোকমান হাকিমের যৌথ পরিচালনায় দায়িত্বশীল প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মাওলানা ফয়জুল হাসান খাদিমানী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সর্বস্তরের ছাত্র জমিয়ত কর্মীদের ইসলামী জীবন দর্শন, জীবন বিধান সম্পর্কে ব্যাপক জ্ঞান থাকা, চিন্তা-চেতনা, কথাবার্তা যাবতীয় কার্যক্রমে ইসলামের সঠিক রূপ প্রতিফলন প্রয়োজন। এক্ষেত্রে রাসুল সা. এর চরিত্র সকলের জন্য সর্বোত্তম উদাহরণ। সকল প্রকার ইবলিশী চিন্তা থেকে দূরে থাকতে আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্র জমিয়তের সহ সেক্রেটারী ইয়াহইয়াহ হামিদী, সহ সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, মাদরাসা বিষয়ক সম্পাদক মারুফুল হাসান, সহ প্রচার সম্পাদক আব্দুল আহাদ রাহিম, কলেজ-ভার্সিটি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান খান, পাঠাগার সম্পাদক আবু বকর, অর্থ সম্পাদক নজুরুল ইসলাম, দপ্তর সম্পাদক সুহাইল আহমদ, আব্দুল ওয়াদুদ বাবর, ফাহিম আহমদ সুমন, কয়েছ আহমদ, জাহিদ আল হাসান, প্রমুখ।

আগামী ১৫ অক্টোবরের মধ্যে জেলা সংশ্লিষ্ট সকল শাখায় দায়িত্বশীল প্রশিক্ষণ ও মেয়াদ উত্তীর্ণ কমিটি গঠন করতে এবং আগামী ২৮-২৯ অক্টোবর দু’দিনব্যাপী জেলা দায়িত্বশীল প্রশিক্ষণ সফল করতে ও জেলা ছাত্র জমিয়তের ত্রাণ তহবিলে দান করার জন্য দায়িত্বশীল সহ কর্মীদের প্রতি আহবান জানান জেলা সভাপতি সাইফুর রহমান। বিজ্ঞপ্তি

এই সংবাদটি 1,029 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com