সিলেটশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী লেখক ফোরামের ঈদ পুনর্মিলনী ২১ সেপ্টেম্বর

Ruhul Amin
সেপ্টেম্বর ১৬, ২০১৭ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  ইসলামী ধারার তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক সন্ধ্যা আগামী ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। এছাড়া ইসলামী ধারার শীর্ষ লেখক, সাহিত্যিক ও গুণীজন উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে বিশিষ্টজনদের আলোচনা, অনুভূতি প্রকাশ, অসহায় রোহিঙ্গাদের জন্য নিবেদিত কবিতা ও সঙ্গীত পরিবেশিত হবে। এছাড়া থাকবে নির্মল বিনোদনের নানা আয়োজন। উপস্থিত প্রতিযোগিতা ও পুরস্কারের ব্যবস্থাও থাকবে। অনুষ্ঠানের আয়োজন সহযোগী হিসেবে রয়েছে আল-নূর কালচারাল সেন্টার কাতার।

ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ইসলামী লেখক ফোরামের সদস্য ও শুভাকাক্সক্ষীদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি জহির উদ্দিন বাবর ও সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা করে। সারা দেশের প্রায় তিনশ লেখক এই সংগঠনের সদস্য। ঢাকার বাইরেও বিভিন্ন জেলায় এই সংগঠনের কার্যক্রম রয়েছে।