সিলেটসোমবার , ১৮ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গাদের গণহত্যার প্রতিবাদে সিলেটে জাসদের মানববন্ধন

Ruhul Amin
সেপ্টেম্বর ১৮, ২০১৭ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  মিয়ামারের রাখাইন রাজ্যে সেনাবাহিনী কর্তৃক রোহিঙ্গা মুসলমানদের গণহত্যা বন্ধের দাবিতে সিলেট বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে সোমবার বিকেল ৫টায় সিলেট নগরীরর কোর্ট পয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও মহানগর জাসদের সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদের সভাপতিত্বে ও জেলা জাসদ নেতা বাবুল আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা জাসদের সভাপতি কলন্দর আলী, যুক্তরাজ্য জাসদের সভাপতি শামীম আহমদ, জেলা সাধারণ সম্পাদক সাইফুল ইসলম, মহানগর জাসদের সাধারণ সম্পাদক নাজাত কবির।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- জেলা জাসদ নেতা লালমোহন দেব, মহানগর জাসদ নেতা আব্দুল বাসির বাদল, জেলা জাসদ নেতা আলীম আহমদ, ২৬ নম্বর ওয়ার্ড জাসদের সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, গোলাপগঞ্জ জাসদের সভাপতি মোস্তফা উদ্দিন, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন প্রমুখ। 

বক্তারা অবিলম্বে রোহিঙ্গাদের ওপর গণহত্যা ও নির্যাতন বন্ধের দাবি জানান। একই সঙ্গে বাংলাদেশ থেকে রোহিঙ্গা শরণার্থীদের মিয়ানমারে ফেরত নিয়ে তাদের পুনর্বাসনেরও দাবি জানান তাঁরা।