সিলেটমঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পালিত কন্যার গর্ভেই সন্তান চেয়েছিল রাম রহিম

Ruhul Amin
সেপ্টেম্বর ২৬, ২০১৭ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

রাম রহিম ও হানিপ্রীতের সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই অনেক তথ্য সামনে এসেছে। এবার আরও চাঞ্চল্যকর একটি দাবি করে বসলেন খোদ হানিপ্রীতিরই বন্ধু, ডেরার প্রাক্তন এক অনুগামী।

তার দাবি, রাম রহিম ও হানিপ্রীত দুজনেই একটি সন্তান চেয়েছিল। তারা পরিকল্পনা ছিল, তাদের সন্তানই ডেরার উত্তরসূরি হোক। কয়েক বছর ধরেই তারা এই চেষ্টা করছিলেন বলে অনুগামীর দাবি। তাদের যে সন্তান হবে তার বাবা হিসেবে হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তার নাম ব্যবহার করার কথা ভেবেছিল দুজনে।

পুলিশের কাছে ওই অনুগামী আরও অভিযোগ করেন, সর্বক্ষণের সঙ্গী হয়ে ওঠার আগে হানিপ্রীতকেও ধর্ষণ করেছিল রাম রহিম। আর সেটাকেই ইস্যু করে রাম রহিমকে ব্ল্যাকমেল করত হানিপ্রীত। সব ঘটনা প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে রাম রহিমের কাছ থেকে অনেক কিছুই আদায় করেছিল সে।

সূত্রের খবর, ডেরার প্রাক্তন এই অনুগামীর সঙ্গে কথার মিল পাওয়া গিয়েছে ডেরার আরও দুই সদস্যের। তারা হলেন, রাম রহিমেরই গাড়ির চালক ও তার ছেলে।

তাদের অভিযোগ, হানিপ্রীতকেই ‘বাবা’র ডেরা থেকে বিধ্বস্ত অবস্থায় বেরিয়ে আসতে দেখেছিলেন। ছুটে গিয়েছিলেন ডেরাতেই কোষাধ্যক্ষ হিসাবে নিযুক্ত তার কাকার কাছে। রাম রহিমের বিরুদ্ধে সরব হওয়ার চেষ্টা করেছিল হানিপ্রীতও। কিন্তু তাকে ভয় দেখিয়ে মুখ বন্ধ করে দেওয়া হয়।