সিলেটশনিবার , ৭ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এসএমপি কমিশনারের সঙ্গে ফটো জার্নালিস্ট নেতৃবৃন্দের মতবিনিময়

Ruhul Amin
অক্টোবর ৭, ২০১৭ ১১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।

বুধবার সকাল ১১ ঘটিকার সময় এসএমপি কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় এসোসিয়েশনের সদস্য ও  দৈনিক কাজির বাজার’র ফটো সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এসময় নেতৃবৃন্দ হামলাকারী প্রধান আসামীকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান এবং বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য অনুরোধ জানানো হয়।

পুলিশ কমিশনার দ্রুততম সময়ে বাকি আসামীদের গ্রেফতারের আশ্বাস প্রদান করে এবং সিলেটের আইনশৃঙ্খলা উন্নয়নে বিভিন্ন বিষয়ে উপর আলোকপাত করেন। এ ব্যাপারে তিনি ফটো সাংবাদিকদের সহযোগিতার আহবান জানান।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।
এসোসিয়েশন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সাবেক সভাপতি ইকবাল মনসুর, সাধারণ সম্পাদক শংকর দাস, সাবেক সাধারণ সম্পাদক আশকার আমীন লস্কর রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, যুগভেরীর ফটো সাংবাদিক শাহিন আহমদ।