সিলেটরবিবার , ৮ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা শোয়াইব আহমদ এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Ruhul Amin
অক্টোবর ৮, ২০১৭ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

রশীদ আহমদ :
বিশিষ্ট রাজনীতিবিদ, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ইউকের সভাপতি এবং মারকাজুল উলূম লন্ডন এর প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ সম্প্রতি আমেরিকা সফরে আসলে তাঁর আগমন উপলক্ষে নিউইয়র্কের উলামায়ে কেরাম ও সুধীজনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গত ২৬শে সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ওজনপার্কের একটি বাসায় উক্ত সভায় সভাপতিত্ব করেন মাওলানা আবদুল কাইয়ূম।
তরুণ আলেম মাওলানা শাহেদ আহমদ এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মসজিদ আল আমান এর সভাপতি ও কমিউনিটি এক্টিভিটস জনাব কবীর চৌধুরী, জ্যামাইকা দারুস সালাম মসজিদের ইমাম ও খতীব, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা আবদুল লতীফ হারুন,মাওলানা উবায়দুল্লাহ কয়েস,হাফেজ নমীক আহমদ ও হাফেজ আলী আকবার প্রমূখ।
মতবিনিময় সভায় প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ বলেন,জমিয়ত উলামায়ে ইসলাম হচ্ছে হক পন্থী উলামায়ে কেরামের আমানত এবং প্রাচীনতম সংগঠন।তাই এই সংগঠনের ছায়াতলে উলামায়ে কেরাম কে-ই সমবেত হতে হবে।
উপস্থিত আলেমদের সাথে পরামর্শ ক্রমে রোহিঙ্গাদের বর্তমান অবস্থার নিরিখে তাদেরকে সাহায্য সহযোগিতার কার্যক্রম কে চালিয়ে যাওয়ার লক্ষ্যে প্রধান অতিথি মাওলানা শোয়াইব আহমদ ৪ সদস্য বিশিষ্ট একটি ত্রাণ সংগ্রহ ও বিতরণ আহবায়ক কমিটি গঠন করেন। কমিটির দায়িত্বশীলরা হলেন মাওলানা আবদুল কাইয়ূম আহ্বায়ক,মাওলানা আবদুল লতীফ হারুন,জনাব কবীর আহমদ চৌধুরী ও মাওলানা আবদুল মুকিত।
উল্লেখ্য, জাতিসংঘের ইনষ্টিটিউট ফর কালচারাল ডিপ্লোম্যাসি বিভাগের বার্ষিক আন্তর্জাতিক কনফারেন্স নিউইয়র্কে অবস্হিত সদর দপ্তরে সম্মেলনে যোগ দিতে এক সপ্তাহের এক সংক্ষিপ্ত সফরে মাওলানা শোয়াইব আহমদ গেল ১৮ই সেপ্টেম্বর আমেরিকা আসছিলেন।