সিলেটবুধবার , ১৮ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে কলেজছাত্রী’র উপর হামলা

Ruhul Amin
অক্টোবর ১৮, ২০১৭ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেটের বিশ্বনাথে পৈতৃক সম্পত্তির জের ধরে পুলিশের উপস্থিতিতে কলেজছাত্রী শাহানারা বেগম (২২) উপর হামলা করা হয়েছে। সোমবার বিকেলে (১৬অক্টোবর) নিজ বাড়িতে এ হামলার শিকার হন তিনি। শাহানারা বেগম উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাজীরগাঁওয়ের প্রবাসী মৃত হাজী ওয়াহাব আলীর মেয়ে।

অভিযোগ উঠেছে, সম্পত্তির অংশ না দিয়ে বাড়ি থেকে জোরপূর্বক তাড়িয়ে দিতে ওই কলেজ ছাত্রীর উপর হামলা চালান তারই সৎভাই লন্ডন প্রবাসী কলমদর আলী। হামলায় শাহানারা বেগমসহ তার প্রতিপক্ষ  সৎভাই কলমদর আলী (৫২) ও তার সহযোগী আরজু মিয়াসহ (৪৫) আহত হন।

জানা যায়, সিলেট নগরীর মঈন উদ্দিন আদর্শ মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী শাহানারার আবেদনের প্রেক্ষিতে গত ১২ সেপ্টেম্বর বসতবাড়িতে ১৪৪ধারা জারি করেন আদালত (বিবিধ মামলা নং ৩৮/১৭)। পরবর্তিতে নিজের নিরাপত্তা চেয়ে শাহানারা গত ২অক্টোবর থানায় একটি সাধারণ ডায়রি করেন, (জিডি নং ৯৩১৭)। এরপর গত ৮অক্টোবর প্রবাসী কলমদর আলী কৌশলে নিরাপত্তা চেয়ে থানায় পাল্টা আরেকটি সাধারণ ডায়েরি করেন (ডায়েরি নং-৪২৩)।
থানায় সাধারণ ডায়েরি দায়েরের ৮দিন পর থানা পুলিশের এসাই জহিরুল ইসলামকে সঙ্গে নিয়ে সোমবার বাড়িতে যান কলমদর আলী। একই সময়ে আদালতের নির্দেশে ১৪৪ধারা জারির তদন্তের জন্যে ওই বাড়িতে যান ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুল রকিব। পুলিশ ও সার্ভেয়ারের তদন্ত চলাকালে হঠাৎ সৎভাই কলমদর আলী ক্ষিপ্ত হয়ে শাহানারার উপর হামলা করেন।

এঘটনায় উভয় পক্ষে তিনজন আহত হন। থানা পুলিশের এসাই জহিরুল ইসলাম ও সার্ভেয়ার আব্দুল রকিব ঘটনার সত্যতা স্বীকার করেছেন।